প্রজন্মকে সুস্থ্য রাখতে খেলার চর্চ্চা বৃদ্ধি করতে হবে-গোলাম মোস্তফা

Pub: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:০৬ অপরাহ্ণ   |   Upd: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:০৬ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি : ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা বলেছেন মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠায় খেলার কোন বিকল্প নেই। সুস্থ্য দেহ ও প্রফুল্ল মন নিয়ে প্রজন্মকে গড়ে তোলতে হলে খেলা-ধুলার চর্চ্চাকে আরো বাড়াতে হবে।

আতœবিশ্বাষ,প্রতিভা ও নৈপুন্যতার বিকাশ ঘটে খেলার মাধ্যমে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের ক্রীড়া কার্যক্রম বৃদ্ধি করার উপর গুরুত্বারোপ করে তিনি বলেন সরকার ফুটবল খেলার উপর গুরুত্ব দিয়ে প্রাথমিক স্তর থেকে শুরু করে বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করে চলেছে।

আলহাজ্ব গোলাম মোস্তফা শনিবার বিকেলে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ভালুকা শাখা আয়োজিত গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন খেলায় হারজিৎ থাকবে। জয়-পরাজয়কে স্বাভাবিক ভাবে গ্রহন করাটাও এক প্রকারের যোগ্যতা। তিনি সকল দলকে আচরনে ভাতৃপ্রতিম হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ চান মিয়া, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশেক উল্লাহ চৌধুরী,হালিমুন্নেছা’র প্রধান শিক্ষক আনোয়ারা নীনা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন।

উল্লেখ্য,ছাত্রদের ফুটবলে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় ও ছাত্রীদের ফুটবলে হালিমুন্নেছা চৌধুরানী মেমোরিয়েল বালিকা উচ্চ বিদ্যালয় উপজেলা চ্যাম্পিয়ন হয়। পৃথক খেলার রানার আপ দল হচ্ছে ধলিয়া বহুলী স্কুল এন্ড কলেজ এবং ধলিয়া আজিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1104 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com