ভালুকায় ফুটবলে পাইলট ও হালিমুন্নেছা চ্যাম্পিয়ন

Pub: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:১০ অপরাহ্ণ   |   Upd: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:১০ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ভালুকা শাখা আয়োজিত গ্রীষ্মকালীন খেলার ফুটবল টুর্নামেন্টে ছাত্রদের খেলায় ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় এবং ছাত্রীদের খেলায় হালিমুন্নেছা চৌধুরানী মেমোরিয়েল বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

ছাত্রদের ফুটবলে ধলিয়া স্কুল এন্ড কলেজ এবং ছাত্রীদের ফুটবলে আজিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় রানার আপ হয়েছে। শনিবার ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বেলা ২টায় ছাত্রীদের খেলা এবং বিকেল ৪টায় ছাত্রদের খেলা অনুষ্ঠিত হয়।বিপুল দর্শকের সরব উপস্থিতিতে উচ্ছাস এবং আনন্দ নিয়ে খেলা দু’টি উপভোগ্য হয়ে উঠে।

দু’টি খেলাতেই ১-০ গোলে জয়-পরাজয় নিশ্চিত হয়। ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় খেলার প্রথমার্ধে গোল শুন্য অবস্থায় থেকে দ্বিতীয়ার্ধের শেষের দিকে জয় সুচক এক মাত্র গোল করে খেলার বিজয় ছিনিয়ে নেয় অপর দিকে হালিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় খেলার প্রথমার্ধে তিন মিনিটের মধ্যেই জয় সুচক গোল পেয়ে নিজেদের অবস্থান সু-দৃঢ় করে ফেলে।

মুর্হুমুহু করতালি আর শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় চত্বর। খেলার শেষ বাঁশি বাজানোর সাথে সাথেই উল্লাসে মেতে উঠে সমর্থকরা। বাঁধ ভাঙ্গা জোয়ারের মতো মাঠের চারিদিক থেকে হৈ-হোল্লোর আর চিৎকার চেচামেচিতে নিজেদের উচ্ছাস প্রকাশ করতে থাকে। ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলোয়াররা হলো অপুর্ব(অধিনায়ক), ফারদিন, সাজিদ, জামিল, রকি, মাসুম, সোহাল, সাকিব,সাজ্জাদ,শ্রাবন,বাদশা,বাঁধন,জীবন,পারভেজ,রায়হান,সাগর,সাঈদ,পারভেজ প্রমুখ।

অপর দিকে হালিমুন্নেছা চৌধুরানী মেমোরিয়েল বালিকা উচ্চ বিদ্যালয়ের খেলোয়াররা হচ্ছে লিপা আক্তার(অধিনায়ক),নীপা,মুন্নি-১,মুন্নি-২,সাথী,দিতি,সুমাইয়া,কানিজ ফাতেমা,আঁখি,জাকিয়া সুলতানা,কুলসুমা আক্তার,রহিমা,সোনিয়া,রুলী আক্তার,আরতি রানী,প্রীতি আক্তার ও কারিশমা প্রমুখ। খেলা শেষে গ্রীষ্মকালীন সকল খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

এ সময় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ চান মিয়া, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশেক উল্লাহ চৌধুরী,হালিমুন্নেছা’র প্রধান শিক্ষক আনোয়ারা নীনা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1109 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com