টেকনাফে জনপ্রতিনিধিদের ঈদ পূর্ণমিলনী সভায় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন

Pub: রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ ৮:৩৯ অপরাহ্ণ   |   Upd: রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ ৮:৩৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ফরিদ বাবুল, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে জনপ্রতিনিধিদের ঈদপূণর্মিলনী সভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি।
তিনি বক্তব্যে বলেন, উখিয়া-টেকনাফের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অাবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে যেতে হবে।

টেকনাফ উপজেলায় গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকারের অামলে হয়নি। হাজার কোটি টাকার উন্নয়ন চলমান রয়েছে। তিনি অারো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ উন্নয়নে বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিত হয়েছে। দেশ এখন উন্নয়নের ঐতিহাসিক দিকসন্ধিক্ষণে দাঁড়িয়ে। উন্নয়নের বিভিন্ন সূচকে বাংলাদেশ নতুন উচ্চতায় পৌঁছেছে। দল-মত ও বিভক্তির ঊর্ধ্বে উঠে এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বানও জানান তিনি।

উখিয়া-টেকনাফের জনগণের প্রত্যাশা পূরনে কাজ করে যাচ্ছি। তাই নেতা-কর্মীদের জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিতে হবে। সেই সাথে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে অাবারো বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, আগামীতে আওয়ামীলীগ সরকার অাবারো ক্ষমতায় অাসতে পারলে অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত হবে। তিনি সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সমন্বয় করে কাজ করার অাহবান জানান।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ, জেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক ইউনুছ বাংঙ্গালী, ভাইস চেয়ারম্যান মৌলভী রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, জেলা আওয়ামীলীগ নেতা সোনা অালী, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে অানোয়ার, সদর ইউপি চেয়ারম্যান শাজহান মিয়া, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মৌলভী অাজিজ উদ্দিন, হোয়াইক্ষ্যং ইউপি চেয়ারম্যান নুর অাহমদ অানোয়ারী, উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি জহির হোসেন এমএ, পৌরসভার প্যানেল মেয়র অাবদুল্লাহ মনির, পৌর , স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার অালম প্রমূখ।

৮ সেপ্টেম্বর রোজ শনিবার বেলা ১২ টায় উপজেলা পরিষদের মিলনায়তনে জনপ্রতিনিধির ঈদ পূণর্মিলনী সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান এর সভাপতিত্বে অাওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভাতে আরো উপস্থিত ছিলেন উপজেলা সরকারী কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা-কর্মী সহ প্রমূখ।

এদিকে সকাল ১০ টায় হ্নীলা ইউনিয়নের হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণের কাজ উদ্বোধন করেন এমপি বদি।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1046 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com