দেওয়ানগঞ্জে নদী থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,জামালপুর॥ জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার সামনে নদী থেকে আপেল নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়,রবিবার সন্ধ্যায় দেওয়ানগঞ্জ মডেল থানার সামনে পুলিশ মাদক বহনকারী সন্দেহে একটি ইজিবাইক চালককে থামার সংকেত দেয়। এসময় ইজিবাইক চালক না থেমে গাড়ি ফেলে দৌড় দিয়ে নদীতে লাফঁ দিয়ে নিখোঁজ হয়। এর পর পুলিশ,ফায়ার সার্ভিস কর্মীরাসহ স্থানীয় এলাকাবাসী নদীতে বহু খুঁজা খুঁজির পর সোমবার সকালে নদী থেকে ইজিবাইক চালক আপেলের লাশ উদ্ধার করা হয়। নিহত ইজিবাইক চালক আপেল ওরফে রবিউল ইসলাম(২৬) দেওয়ানগঞ্জ চিকাজানী ইউনিয়নের চন্দ্রাপাড়া গ্রামের টনু মিয়ার ছেলে।
আপেলের লাশ উদ্ধারের পর সকালে দেওয়ানগঞ্জ মডেল থানার সামনে রাখা হয়ে নিহতের পরিবার ও স্থানীয় হাজার হাজার এলাকাবাসীর লাশটি দেখতে ভীর জমায় এবং বিক্ষোভ করতে থাকে পুলিশের কারণেই আপেলের মর্মমান্তিকভাবে মৃত্যু হয়েছে বিচার চাই। এসময় বিক্ষোভকারীরা দুই ঘন্টা ব্যাপী থানা পথ অবরোধ করে রাখে।
এবং থানায় ইট-পাটকেল ছুড়তে থাকে।
নিহতের স্ত্রী সোহাগীর অভিযোগ,পুলিশ বিভিন্ন সময়ে তার স্বামীকে আসামী ধরে দেওয়ার জন্য চাপ দিত,ধরে না দিলো ইয়াবা বড়ি দিয়ে আটক করে মেরে ফেলার হুমকি দিত। এর জন্য পুলিশ ইতিপূর্বেও দুই দফা আমাদের নিকট ৮০হাজার টাকা নিয়েছে। এব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন,নিহত আপেলের বিরুদ্ধে দেওয়ানগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৫টি মামলা রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


ফোনঃ +৪৪-৭৫৩৬-৫৭৪৪৪১
Email: info.skhobor@gmail.com
স্বত্বাধিকারী কর্তৃক sheershakhobor.com এর সর্বস্বত্ব সংরক্ষিত