সমর্থন দিন এমপি হলে ভায়া লাগবে না,মনিরা সুলতানা মনি

Pub: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১০:০৩ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১০:০৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি ঃ পিতার অসমাপ্ত কাজ সম্পন্ন করার প্রত্যয়ে ভালুকা পৌর এলাকাসহ বিভিন্ন পাড়া-মহল্লায় গনসংযোগ করছেন ঐতিহ্যবাহী ময়মনসিংহ মুমিনুন্নেছা সরকারী কলেজের সাবেক ভিপি ও ভালুকা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি।

প্রয়াত সাংসদ, মুক্তিযোদ্ধের সংগঠক ও ভাষা সৈনিক মোস্তফা এমএ মতিন তনয়া মনিরা সুলতানা মনি বলেন,পিতার পদাঙ্ক অনুসরন করে শিক্ষা বান্ধব হয়ে জনসেবায় নিজেকে নিয়োজিত করতে জনগনের সমর্থন ও সহযোগীতা চাই।গনমানুষের প্রত্যাশা পুরনে নিরলস প্রচেষ্ঠা চালানোর প্রতিশ্রুতি ব্যাক্ত করে ছাত্রলীগের সাবেক নেত্রী ও ৩বারের নির্বাচিত ভিপি বলেন,

জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নের জন্য নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। নেত্রীর স্বপ্ন পুরন ও উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকার ভোট চাই। নিজের কথা উল্লেখ করে মনিরা সুলতানা বলেন, আমাকে নেত্রী নৌকার মনোনয়ন দিলে ভালুকাকে সত্যিকারের মডেল ভালুকা হিসেবে গড়ে তোলার প্রচেষ্ঠা অব্যাহত রাখব।

নির্বাচিত হলে সার্বক্ষনিক জনগনের পাশে থাকার চেষ্ঠা রাখব। কোন মাধ্যম বা ভায়া ধরে আমার কাছে আসতে হবে না। এলাকার যে কোন সমস্যায় সাধারন মানুষ সকল সময় আমার সাথে সরাসরি যোগাযোগ করার সুযোগ খোলা থাকবে।

মনোনয়নের ব্যাপারে আশাবাদী ২বারের নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আরো বলেন,আমার পিতা ভালুকায় শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সেবা মুলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন।

পিতার আদর্শকে সামনে নিয়েই জনগনের পাশে দাঁড়াতে চাই। এ ক্ষেত্রে দলীয় নেতা-কর্মীসহ সমাজের সর্বস্তরের লোকজনের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন তিনি। এ সময় তাঁর সাথে আ’লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী-সমর্থকগন উপস্থিত ছিলেন। গনসংযোগ কালে নৌকার পক্ষে লিফলেট বিতরন করেন নেতা-কর্মীরা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1149 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com