নিহত ৩ যুবকের পরিচয় মিলেছে, স্বজনদের অভিযোগ

Pub: শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮ ৩:১৮ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮ ৩:১৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে উদ্ধার হওয়া গুলিবিদ্ধ তিন যুবকের লাশের পরিচয় পাওয়া গেছে। তিন যুবকই রাজধানী ঢাকার বাসিন্দা।

তারা হলেন- রাজধানীর মহাখালীর শহীদুল্লাহর ছেলে মো. সোহাগ (৩২), মুগদা এলাকার মো. আবদুল মান্নানের ছেলে শিমুল (৩০) ও শিমুলের ভায়রা ভাই একই এলাকার আবদুল ওয়াহাব মিয়ার ছেলে নূর হোসেন ওরফে বাবু (৩০)।

নিহতদের স্বজনদের অভিযোগ, গত বুধবার পুলিশের গোয়েন্দা শাখা ডিবির সদস্য পরিচয়ে ওই তিনজনকে যাত্রীবাহী বাস থেকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকেই তারা নিখোঁজ ছিলেন।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে পূর্বাচরের তিনশ’ ফিট সড়কের ১১ নম্বর ব্রিজের কাছ থেকে গুলিবিদ্ধ তিন যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

তাৎক্ষণিক তাদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। সেই সময় নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফারুক হোসেন বলেন, ‘কারা, কীভাবে এবং কী কারণে তাদের হত্যা করেছে সে ব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে।’

নিহত সোহাগের ভাই মো. শাওন জানান, গত বুধবার বেড়াতে গিয়ে তার বড় ভাই নিখোঁজ হন। সোহাগ ফাস্ট ফুড বার্গার ও স্যাটেলাইট ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা করতেন। তাঁর ১০ বছর বয়সী সন্তান রয়েছে।

নিহত আরেক যুবক শিমুলের স্ত্রী আয়েশা আক্তার আন্নি জানান, গত বুধবার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে শিমুলকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়। তার স্বামী ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। তার এক মেয়ে রয়েছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1040 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com