fbpx
 

ধানের শীষ ২৫১ আসনে এগিয়ে রয়েছে: মিনু

Pub: বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮ ৪:৩৬ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮ ৫:০৬ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

প্রেস বিজ্ঞপ্তি
আগামী ৩০ তারিখ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ৬ নং ওয়ার্ডেও লক্ষিুপুর থেকে প্রচারণা করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। এসময়ে তাঁর সঙ্গে ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপ, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির উজির, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা ওয়ালিউল হক রানা, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম রেজা, ৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৬নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি তারিক, ১নং ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি ফজলুর রহমান।
আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর যুবদলের সহ-সভাপতি আবু হেনা মোহাম্মদ শাহীন রান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাািফজুর রহমান আপেল, যুবনেতা রুবেল মহিলাদলের যুগ্ম আহবায়ক ও সিটি নারী কাউন্সিলর মুসলেমা বেলী, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জমান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ নাহিন এবং বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সহ¯্রাধিক সমর্থকগণ উপস্থিত ছিলেন।

মিনু বলেন, দেশে বিএনপি’র গণজোয়ার শুরু হয়েছে। এই জোয়ারে বালির বাঁধের ন্যায় নৌকা ভেসে যাবে। আইন শৃংখলা বাহিনী ও বিদেশী জরিপকারী সংস্থার তথ্য অনুযায়ী ২৫১ প্রতিটি আসনে বিএনপি ৫০ হাজার থেকে ১লক্ষ ভোটে এগিয়ে আছে। এই অবস্থায় নৌকা সমুদ্রে ডুবে যাওয়ার ভয়ে আওয়ামী লীগ মহা সংকটে পড়ে গেছে। তাদের তরী আর তীরে ভিড়বেনা বলে জানান মিনু। তিনি আরো বলেন, নির্বাচনে নিশ্চিত হেরে যাওয়ার শংকায় আওয়ামী লীগ নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা দেশব্যাপি বিএনপি নেতাকর্মীদের উপর হামলা করছে। প্রচারণায় বাধা প্রদান করছে। পোস্টার লিফলেট ও ব্যানার কেটে ফেলছে। নির্বাচনী অফিস ভাঙ্গচুর করছে বলে অভিযোগ করেন তিন।
রাজশাহীর উন্নয়ন বিষয়ে জানতে চাইলে মিনু বলেন, রাজশাহীর যা কিছু উন্নয়ন বিএনপি’র আমলে হয়েছে। তিনি দীর্ঘ ১৭ বছর মেয়র ও সংসদ সদস্য থাকা কালীন সময়ে নতুন নগর ভবন, কৃষি ব্যাংক, আরডিএ ভবন, মডেল বোর্ড স্কুল, শিক্ষা বোর্ড স্কুল, রেলওয়ে ষ্টেশন, কোর্ট নিউ মার্কেট, আদালত ভবন, ডিসি অফিস, জিয়া পার্ক, নওদাপাড়া বাস টার্মিনাল, আম চত্বর, বড় মসজিদ নির্মান, ঈমাম প্রশিক্ষণ কেন্দ্রসহ বিভিন্ন প্রতিষ্ঠান তিনি গড়ে তুলেছিলেন। এছাড়াও তিনি যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের জন্য প্রসস্থ রাস্তা, পানি ও পয়নিস্কাশনের জন্য প্রসস্থ ড্রেন, গ্রিন সিটি হিসেবে নগরীকে গড়ে তুলতে ব্যপক বৃক্ষরোপন করেছিলেন বলে জানান তিনি। মিনিু আরো বলেন, নির্বাচনে জয়লাভ করলে রাজশাহীর বেকারত্ব সমস্যা দুরীকরণসহ নগরীর বস্তিবাসীদের বাসীদেও উন্নয়ন করা হবে বলে তিনি উল্লেখ করেন। সেইসাথে নগরীর প্রতিটি গলির রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন। এই সকল উন্নয়ন করার জন্য মিনু ৬নং বাসীসহ সকলের নিকট ধানের শীষে ভোট প্রার্থনা করেন। সেইসাথে নেতাকর্মীদের সহনশীলভাবে প্রচারণা করার পরামর্শ প্রদান করেন তিনি।
এদিকে প্রচারণার সময় অত্র এলাকা সমুহে উৎসবের আমেজ শুরু হয়। তিনিসহ নেতাকর্মীরা অত্র ওয়ার্ডেও প্রতিটি রাস্তা, পাড়া মহল্লা ও গলির মধ্যে প্রচারণা করেন। এ সময়ে প্রতিটি মানুষ রাস্তা, বাড়ির ছাদ ও বারান্দায় চলে আসেন প্রিয় নেতা মিনু একনজর দেখা এবং তাঁর সাথে শুভেচ্ছা বিনিময় করার জন্য। এলাকাবাসী তাদের সমস্যা প্রিয় নেতার তুলে ধরেন। নির্বাচিত হলে সমস্যাগুলো দ্রুত সমাধান এবং কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে প্রতিশ্রুতি দেন তিনি। এসময়ে তারা তাদের প্রিয় এই নেতাকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। সেইসাথে ধানের শীষে ভোট দিয়ে মিনুকে বিজয়ী করবে বলে প্রতিশ্রুতি দেন। এছাড়াও তার সাথে বিএনপি নেতাকমীসহ রাস্তায় জনতার ঢল নামে। তারা খালেদা জিয়ার মুক্তি ও ধানের শীষে ভোট প্রদানের জন্য স্লোগান দিতে থাকেন।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ