যুব সমাজ দেশকে রক্ষা করার স্বার্থে ধানের শীষে ভোট দেবে:মিলন

Pub: রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮ ১০:১৮ অপরাহ্ণ   |   Upd: রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮ ১০:১৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

প্রেস বিজ্ঞপ্তি
পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নে আজ রোববার সকাল ৮টা থেকে দিনব্যাপি বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন গণসংযোগ ও প্রচারণা করেন। তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে অত্র ইউনিয়নের সকল গ্রাম, পাড়া, মহল্লায়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বাজার এলাকায় ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন। এসময়ে অত্র এলাকায় জনগণ মিলনকে স্বাগত ও শুভেচ্ছা জানান। সেইসাথে তাঁকে দোয়া করেন। অত্র ইউনিয়নের নবীন ও প্রবীন ভোটারগণ এই সরকারের দু:শাসনে এবং খালেদা জিয়ার মুক্তির জন্য নামাজ আদায় করে দোয়া করছেন বলে একবৃদ্ধ মা বলেন। সেইসাথে অন্যান্য ভোটারগণ সকল বাধা উপক্ষো করে ধানের শীষের বিজয়ের জন্য কাজ করছেন বলে জানান তারা। এছাড়াও নতুন ভোটারগণ বলেন, তাদের ৯০ভাগ ভোট ধানের শীষে যাবে। কারন জানতে চাইলে বলেন, এই সরকার বেকারদের জন্য কোন প্রকার কর্মসংস্থানের ব্যবস্থা করেনি। এছাড়াও শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে। এই সরকারের শিক্ষামন্ত্রী এর জন্য দায়ী বলে জানান তারা। তারা আরো বলেন, এই সরকার শুধু প্রতিহিংসার রাজনীতি ছাড়া দেশের কোন উন্নয়ন করতে পারেনি। দেশের উন্নয়নের স্বার্থে এবং নির্যাতনকারী এই সরকারের কবল থেকে দেশকে রক্ষা করতে তারা ধানের শীষে ভোট প্রদান করবেন বলে প্রতিশ্রুতি দেন।

মিলন বলেন, প্রতিদিন সরকার দলীয় সন্ত্রাসীদের দৌরাত্ব বেড়েই চলছে। তারা প্রতিদিন ধানের শীষের পোস্টার, ব্যানার ও লিফলেট ছিড়ে ফেলছে। কর্মীদের বাধা প্রদান করছে। কিন্তু বিএনপি তাদের এই কর্মকা-ে ভীত নয়। জনগণ ভোটের মাধ্যমে এর সমোচিত জবাব দেবে বলে জানান তিনি। দেশব্যাপি জনগণ এখন ধানের পক্ষে চলে গেছে। বেগম জিয়ার মুক্তির জন্য তারা একতাবদ্ধ হয়েছে। কোন ভাবেই ধানের শীষের বিজয় কেউ রোধ করতে পারবেনা বলে তিনি উল্লেখ করেন। তিনি জনগণকে এই ষড়যন্ত্রকারীদের থেকে বিরত এবং সজাগ থাকার আহবান জানান। উন্নয়ন সম্পরর্ক বলেন, বিএনপি সর্বদা উন্নয়নে বিশ^াসী, ষড়যন্ত্র ও নির্যাতনকারীদের বিপক্ষে। দেশের স্বাধীনতা ও সার্বোভৌমত্ব রক্ষায় বিএনপি নিজের জীবন অকাতওে দিয়ে পারে। তিনি নির্বাচিত হলে প্রথমে সকল রাস্তা সংস্কার এবং নতুন করে রাস্তা তৈরী করবেন। এখনো যে সকল রাস্তা কাঁচা রয়েছে সেগুলো পাকা করণ ও হাট বাজারগুলো সংস্কার এবং পানি নিস্কাসনের জন্য ড্রেন নির্মান করবেন বলে প্রতিশ্রুতি দেন। এছাড়াও কৃষকদেও সুবিধার্থে সেচের ব্যবস্থা, বিনামুল্যে সার বীজ প্রদান ও বেশী করে কৃষিকার্ড প্রদানের ব্যবস্থা করবেন বলে উল্লেখ করেন। তিনি আরো বলে,
জনগণ এখন একতাবদ্ধ হয়েছে। সরকারী দল শত বাধা দিলেও তারা ভোট কেন্দ্রে যাবেন এবং ধানের শীষে ভোট প্রদান করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। নারী ভোটারগণ বলেন, খালেদা একজন নারী, বর্তমান সরকার প্রধান একজন নারী। এই সরকার প্রধান কিভাবে একজন বয়োজেষ্ঠ্য নারীই নয় তিনি এদেশের তিনবারের সফল প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলায় কারাগারে আটকিয়ে রাখে। তারা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দেবেন বলে প্রতিশ্রতি দেন।
গণসংযোগের সময় মিলনের সাথে শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। তারা বেগম জিয়ার মুক্তি ও ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন। এছাড়াও অত্র ইউনিয়নের নেতাকর্মীরা এবং প্রার্থী নিজে ভোটারদের দ্বারে দ্বারে যান এবং ধানের শীষে ভোট প্রার্থনা করেন। এসময় জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান, নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, চেয়ারম্যান কাজিম উদ্দিন, হুজুরীপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদ বিডিআর, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান হোসেন সাজু, সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি সদস্য মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ষ্টার, সদস্য দুলাল, হুমায়ন, ইউপি সদস্য মোজাহিদ, সাবেক ওয়ার্ড সভাপিত সিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, পাবা বিএনপি’র আহবায়ক শাহজাহান চেয়ারম্যান, সদস্য সচিব সেলিম রেজা বাচ্চু, সদস্য তাইজুল ইসলাম, মোতাহার হোসেন, বেলাল ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকগণ উপস্থিত ছিলেন।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ