fbpx
 

“আল্লায় মোরে ভোট দেতে দেছে, এ্যাতো সুন্দর ভোট মুই মোর বয়সে দেহি নাই”

Pub: বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০১৯ ৭:৩২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

আমতলী (বরগুনা)প্রতিনিধি।।
আল্লায় মোরে ভোট দেতে দেছে, মুই মোর মোনের মত ভোট দিছি। মুই এই বয়সে ভোট দেতে পারমু হ্যা কোন দিন বুঝতে পারি নাই। মোরো নাতিরা অ্যাত ধইর‌্যা লইয়্যা আইছে হেইয়্যার পরম মুই মোর ভোট দিছি। এ্যতো সুন্দর ভোট মুই মোর বয়সে দেহি নাই”। আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেকান্দারখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে নামার সময় এ কথা বলেছেন ৮৫ বছর বয়সি বৃদ্ধা মোসাঃ আলেকজান বিবি। ইসলামপুর গ্রামের প্রতিবন্ধি আবদুর রব বলেন, মুই অ্যাটতে পারি না, গাড়ীতে কইল্যা অ্যাডি মুই মোর মোনের প্রার্থীরে ভোট দিছি। এ্যাতো ভালো ভোট আর দেহি নাই। বৃহস্পতিবার আমতলী উপজেলার আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু,শান্তিপূর্ন ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে। সকাল ৯ টা থেকে শুরু করে বিকেল ৫ টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন ভাবে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।
জানাগেছে, আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়ন পরিষদে মোট ভোটার ১৯ হাজার ৩’শ ৮৫ জন। নির্বাচন সুষ্ঠুভাবে গ্রহনে র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার, ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান টিম, মোবাইল টিম, স্ট্যাইকিং ফোর্স ও আনসার পুলিশ সমন্বয়ে এপিপিএন টিমসহ সাত স্তরের নিরাপত্তা ব্যবস্থা কাজ করেছে। কোথাও কোন অপ্রতিকর ঘটনার ঘটেনি। ভোটাররা শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ইউনিয়নের মহিষডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ পূর্ব আমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়, উত্তর টিয়াখালী দাখিল মাদ্রাসা, সেকান্দারখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়, উল্টাখালী সরকারী প্রাথমকি বিদ্যালয়, শারিকখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও চলাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখাগেছে, ভোটাররা সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছে। ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক। উৎসব মুখর এ নির্বাচন দেখতে বিভিন্ন এলাকা থেকে মানুষ এসে কেন্দ্রে বাহিরে ভীড় করেছে। ইসলামপুর গ্রামের কহিনুর ও রেশমা বলেন, সকলের সহযোগীতায় একটি উৎসব মুখর পরিবেশে নির্বাচন হয়েছে। পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি। এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী, ইউপি সদস্য পদে ৪২ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।
আওয়ামীলীগ প্রার্থী মোঃ জাহিদুল ইসলাম মিঠু মৃধা জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হয়েছে। জয়-পরাজয় যাই হোক মেনে নেব।
স্বতন্ত্র প্রার্থী মোঃ মোতাহার উদ্দিন মৃধা বলেন, শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। জয়-পরাজয় যাই হোক মেনে নেব।
আমতলী উপজেলা বিএনপির সভাপতি স্বতন্ত্র প্রার্থী মোঃ জালাল উদ্দিন ফকির বলেন, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন হয়েছে।
আমতলী উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম বলেন, নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। ধারনা করা যাচ্ছে ৭০% ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ