আজকে

  • ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

খালেদা জিয়ার জামিন আদেশে বিচারপতিদের স্বাক্ষর

Pub: মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮ ৬:৩৯ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮ ৬:৩৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে দেওয়া হাইকোর্টের জামিন আদেশে স্বাক্ষর করেছেন বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিম। মঙ্গলবার (১৩ মার্চ) বিকালে তারা ওই আদেশনামায় স্বাক্ষর করেন বলে জানিয়েছে হাইকোর্টের সংশ্লিষ্ট সূত্র।

জানা গেছে, খালেদা জিয়াকে জামিনের রায় দেওয়া বিচারপতিরা তাদের আদেশনামায় স্বাক্ষর করেছেন। সেটি হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পাঠানো হয়েছে। সেখান আরও কিছু প্রক্রিয়া শেষ করে এই লিখিত আদেশ পাঠানো হবে বিচারিক আদালতে।

সোমবার (১২ মার্চ) এই মামলায় কারাগারে আটক বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চার যুক্তিতে চার মাসের জামিন আবেদন মঞ্জুর করেন হাইকোর্ট। উভয়পক্ষের শুনানি নিয়ে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন।

জামিন আদেশ স্থগিত চেয়ে আপিল করেছে রাষ্ট্রপক্ষ ও দুদক (দুর্নীতি দমন কমিশন)। এর শুনানির জন্য পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের চেম্বার আদালত। মঙ্গলবার উভয় পক্ষের শুনানি শেষে চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এই আদেশ দেন।
গত ৮ ফেব্রুয়ারি দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন রাজধানীর বকশীবাজারে স্থাপিত অস্থায়ী পঞ্চম বিশেষ জজ আদালত। এরপরই নাজিম উদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয় তাকে। তিনি এখনও সেখানেই বন্দি আছেন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1057 বার

 
 
 
 
মার্চ ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com