বয়স মাত্র ২ বাংলাদেশি শিশুর ব্যাটিংয়ে হতবাক ক্রিকেটবিশ্ব! (ভিডিও)

Pub: শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ ২:৫২ পূর্বাহ্ণ   |   Upd: শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ ২:৫২ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

বড়রা যখন ব্যাটিং করতে ভুলে যাচ্ছে তখনই মাত্র ২ বছর বয়সী এক বাংলাদেশি শিশু ব্যাট হাতে তাক লাগিয়ে দিল ক্রিকেটবিশ্বে! তার ব্যাটিং স্টাইল আর টেকনিকে মুগ্ধ হয়ে গেছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি! রীতিমতো সোশ্যাল সাইটে আলী নামে এই বাংলাদেশি শিশুর ভিডিও পোস্ট করেছে সংস্থাটি। একইসঙ্গে আলীকে ‘ফ্যান অব দ্য উইক’ নির্বাচিত করা হয়েছে।

তার যে বয়স, তাতে বর্ণমালাই ঠিক করে শেখার কথা নয়। এই বয়সে ক্রিকেট ব্যাট! তার কাভার ড্রাইভের টেকনিক দেখলে অবাক না হয়ে উপায় নেই। তাছাড়া ও ব্যাটে ওজনটা নিয়েছে কীভাবে! ফেসবুকে পোস্ট করা ভিডিওটির ক্যাপশনে আইসিসি লিখেছে, ‘মাত্র ২ বছর বয়স। অফ সাইডে তার টেকনিক সত্যিই অসাধারণ! আলী আইসিসির ‘ফ্যান অব দ্য উইক’। তোমার বাবা উৎসাহ দিলে বাংলাদেশের হয়ে ভবিষ্যতে অনেক ভালো করবে।’

জানা গেছে, আলীর বাবা নিজেই এই ভিডিওটা করেছেন। তিনিই আইসিসির কাছে সেটা পাঠিয়ে দেন। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের সৌজন্যে তা ভাইরাল হয়ে যায় সারাবিশ্বে। এমনকী নামকরা আন্তর্জাতিক গণমাধ্যমেও আলীর এই ব্যাটিংয়ের খবর ছাপা হয়েছে। ভিডিওটির কমেন্টবক্সে সারাবিশ্বের ক্রিকেটপ্রেমীরা শুভেচ্ছা আর দোয়া জানাচ্ছেন আলীর জন্য। অনেকেই বলছেন, সঠিক পরিচর্যা পেলে বাংলাদেশের ক্রিকেটের ভবিষ্যত তারকা হবে আলী।

দেখুন ভিডিও:

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1166 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
জুলাই ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন   আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com