মাশরাফি বললেন ‘সংসার সামলানো খুবই সহজ’

Pub: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ ১০:৫২ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ ১০:৫২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

১৭ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ার তার। এতগুলো বছরেও অনেক চেষ্টা করেও তার নামে কোনো স্ক্যান্ডালের খোঁজ পায়নি সংবাদকর্মীরা। অথচ এখনকার ক্রিকেটাররা ৫-৭ টা ম্যাচ খেলেই নারী কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ছেন। এতবড় তারকা হয়েও মাশরাফি সামলে রেখেছেন নিজেকে। নিজের পারিবারিক শিক্ষা কখনও ভুলে যাননি তিনি। স্ত্রী সুমির সঙ্গে ১৩ বছরের দাম্পত্য তার। কীভাবে স্বচ্ছ রেখেছেন নিজেকে?

আজ বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসে মাশরাফি শোনালেন তার সংসার সামলানোর গল্প। তার বিভিন্ন সাক্ষাতকারে স্পষ্ট বোঝা গেছে, স্ত্রী সুমিকে কতটা ভালোবাসেন তিনি। সুমিও তার পাগলাটে জীবনসঙ্গীকে ভীষণ ভালোবাসেন। স্ত্রী অসুস্থ থাকায় ইংল্যান্ড থেকে অনুশীলন ক্যাম্প ফেলে চলে আসা কিংবা ওয়েস্ট ইন্ডিজ সফরে দেরিতে যাওয়া-এসবই মাশরাফির দ্বারা সম্ভব। আবার স্ত্রী জোর করে ম্যাশকে ওয়েস্ট ই্ন্ডিজ সফরে পাঠিয়েও দিয়েছিলেন।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে ম্যাশ বললেন, ‘ক্রিকেটের সঙ্গে সংসার; আসলে যারা চাকরি করছে তাদেরও তো সংসার করছে। এখানে কঠিন কিছু নেই। পুরোটাই হচ্ছে একজন আরেকজনকে বোঝাপড়ার বিষয়। আমার তো মনে হয় চাকরিজীবীদের চেয়ে ক্রিকেটারদের সংসার করাটা আরও সহজ। আমাদের অনেক বিরতি থাকে, সুযোগ থাকে পরিবারকে নিয়ে সফর করার। এটা একজন চাকরিজীবী বা অন্যান্য পেশায় থাকে না। এটা যুগলদের জন্য আরও মজার, খেলাধুলা আসলে বন্ধনটা আরও শক্ত করে।’

ক্রিকেট মাশরাফির দাম্পত্য যেখানে সহজ করে দিয়েছে, সেখানে এখনকার ক্রিকেটাররা জড়াচ্ছেন অপরাধে। শাহাদত, রুবেল, আরাফাত সানি, মোহাম্মদ শহীদ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেনের নাম প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে আসার অপেক্ষায় আছে আরও কয়েকজন ক্রিকেটারের লাম্পট্যের গল্প। ভাবতে অবাক লাগে, দলের অধিনায়ক যখন এত বড় উদাহরণ হয়ে আছেন; সেখানে কীভাবে লাম্পট্যের পথে হাঁটছেন তরুণ ক্রিকেটাররা?

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1048 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৪ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com