ভাড়াটিয়া সেজে নারী দুর্বৃত্তদের লুটপাট, অচেতন দম্পতির মৃত্যু

Pub: রবিবার, আগস্ট ২৬, ২০১৮ ১০:৫৯ অপরাহ্ণ   |   Upd: রবিবার, আগস্ট ২৬, ২০১৮ ১০:৫৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা : রাজধানীর ডেমরার সারুলিয়া এলাকায় ভাড়াটিয়া সেজে বাসায় ঢুকে দম্পতিকে অচেতন করে মালামাল লুট করে নিয়ে গেছে কয়েকজন নারী। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- সাহেরা খাতুন (৬০) ও তার স্বামী আব্দুস সাত্তার (৭৫)। রোববার (২৬ আগস্ট) বিকেলে ডেমরার সারুলিয়া এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

এ দম্পতির ছেলে মো. আমিনুল ইসলাম জানান, শনিবার (২৫ আগস্ট) কয়েকজন নারী বাসা ভাড়ার কথা বলে বাসায় আসেন। রোববার সকালে আমি কর্মস্থলে চলে যাই। আমার স্ত্রী-সন্তান ঈদের আগেই গ্রামের বাড়িতে গেছে। বাসায় বাবা-মা’ই ছিলেন। এ ঘটনায় খবর শুনে বাসায় এসে দেখি দু’জনেই অচেতন অবস্থায় পড়ে আছেন। তাৎক্ষণিকভাবে প্রতিবেশীদের সহযোগিতায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রথম মা’কে মৃত ঘোষণা করেন। পরে কিছুক্ষণ পড়ে বাবাও মারা যান।

প্রতিবেশীদের বরাদ দিয়ে তিনি আরও জানান, বিকেলে ৪/৫ জন নারী বাসায় আসে। তারা বাবা-মা’র মাথায় মেহেদী দিয়ে দেন। তারা অনেক সময় বাসায় অবস্থান করেছিলেন। পরে বাসা নিরব দেখে প্রতিবেশীরা দেখেন দু’জনেই অচেতন অবস্থায় পড়ে আছেন। বাসার ভেতরের মালামাল এলোমেলো হয়ে আছে।  তবে, বাসা থেকে কি কি খোঁয়া গেছে বিস্তারিত জানাতে পাড়েন নি আমিনুল। ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1071 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com