আজকে

  • ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুলাই, ২০১৮ ইং
  • ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতি ইউকের উদ্যোগে বৈশাখী অনুষ্ঠান

Pub: রবিবার, এপ্রিল ১৫, ২০১৮ ১:১৭ পূর্বাহ্ণ   |   Upd: রবিবার, এপ্রিল ১৫, ২০১৮ ১:১৭ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

বাংলা ১৪২৫ সালকে বরণ করে নিতে মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতি ইউকের উদ্যোগে গত ১৩ এপ্রিল শুক্রবার মেনর পার্কে অনুষ্ঠিত হয়েছে বৈশাখী অনুষ্ঠান। এডভোকেট মোঃ হালিম বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন মুয়াজ্জেম হোসেন ছোহরাব ও ইকবাল হাওলাদার রিপন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার ও সলিসিটর এম এন হক, ব্যারিস্টার ওয়াজের, সলিসিটর আব্দুল ওয়াদুদ খান, সলিসিটর গণিউল্লাহ, সাবেক কাউন্সিলর রহিমা, কাউন্সিলর হানিফ সহ আরো অনেকে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রেটার ঢাকা সমিতি, গ্রেটার ঢাকা ক্লাব, অগ্রসর বিক্রমপুর, প্রেসিডেন্ট বি চৌধুরী এবং ইয়াজউদ্দিন ফাউন্ডেশন, ধীরেন মন্ডল, অতীশ দীপঙ্কর এবং স্যার জগদীশ চন্দ্র ফাউন্ডেশন সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে ফারুক সিকদার ও পিয়ালের পরিচালনায় শিশু-কিশোরদের জন্য ছিল বিশেষ পর্ব।
শামীমা বেগম মিতা ও তপন মন্ডল এর পরিচালনায় অনুষ্ঠিত সংস্কৃতিক পর্বে সংগীত, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করেন স্থানীয় শিল্পীবৃন্দ। অনুষ্ঠান শেষে সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মোঃ হালিম বেপারীকে সভাপতি, মুয়াজ্জেম হোসেন ছোহরাবকে সাধারণ সম্পাদক, মেহেদী হাসান পিয়ালকে সাংগঠনিক সম্পাদক ও ফারুক সিকদারকে কোষাধক্ষ্য করে ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1096 বার

 
 
 
 
এপ্রিল ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মার্চ   মে »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com