আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৯ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

জসিমের বাডীতে পুলিশি তল্লাশি : বিভিন্ন মহলের নিন্দা

Pub: বুধবার, জুন ১৩, ২০১৮ ৩:৩৮ অপরাহ্ণ   |   Upd: বুধবার, জুন ১৩, ২০১৮ ৩:৩৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

এম এনাম হোসেন, আরব আমিরাত প্রতিনিধি :

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র যূগ্ম-সদস্য সচিব, দুবাই শাখার সিনিয়র সহ-সভাপতি, জিয়াউর রহমান ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাতের সভাপতি, সাবেক ছাত্রনেতা জসিম উদ্দীনের বাডীতে বিনা উস্কানীতে পুলিশ তল্লাশি করেছে।চট্টগ্রামের গ্রামের বাডী সাতকানিয়ায় জসিম অবস্থান করছেন খবরের ভিত্তিত্বে পুলিশ এই তল্লাশি চালিয়েছে বলে তার পরিবারের সদস্যদের ধারনা। পুলিশি এই অপ তৎপরতায় এলাকাবসীর মনে ক্ষোভের জম্ম দিয়েছে। কারন জসিম উদ্দিন দীর্ঘদিন ধরে দেশের বাহিরে এবং একজন রাজনীতি সচেতন প্রবাসী হিসেবে সমাজ সেবামূলক সকল কর্মকান্ডের সাথে সম্পৃক্ততা থেকে অবহেলিত সমাজে ভূমিকা রেখে যাচ্ছে। একজন প্রবাসী হয়ে ও সমাজিক বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে তার অংশগ্রহন সম্পর্কে এলাকার প্রায় সকলেই ওয়াকিবহাল। ছাত্র রাজনীতি থেকে শুরু করে জাতীয়তাবাদী মূলদলের রাজনীতিতে সম্পৃক্ত জসিম উদ্দীনের বিরুদ্ধে আজ অবধি কোন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সম্পৃক্ততার কোন নজির নেই। নেই কোন সুনির্দিষ্ট মামলা কিংবা জিডি।

এমতাবস্থায় পুলিশ তল্লাশি করে একজন প্রবাসীকে হেনস্তা করে কাকে খুশি করতে চান বিষয়টি এলাকাবসীর নিকট পরিষ্কার নয় বলে জানালেন তারা। দীর্ঘদিন প্রবাসে থেকে নিজেকে একজন সফল ব্যবসায়ী হিসেবে গড়ে তোলা মোহাম্মদ জসিম উদ্দীনের পরিবার হতশা ও আশংকা প্রকাশ করে প্রতিবেদককে বলেন, একজন প্রবাসীর যদি নিজের অধিকার  চর্চা করার মত সুযোগ না থাকে, তাহলে আমরা কোথায় বসবাস করছি ?

এই দিকে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাত ও দুবাই শাখার পক্ষ থেকে পৃথক বিবৃতির মাধ্যমে ফোরাম নেতা মোহাম্মদ জসিম উদ্দীনের গ্রামের বাডীতে পুলিশি তল্লাশীর তীব্র নিন্দা জ্ঞাপন করেছে সংগঠনের নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ প্রসাশনকে উদ্দেশ্য করে বলেন, জসিম উদ্দিন একজন রেমিটেন্স যোদ্ধা পাশাপাশি একজন পরিচ্ছন্ন রাজনীতিবীদ সেহেতু ইমেজ সংকট করে উনাকে হেনস্থা করার অপচেষ্টা করবেন না। দেশে আইন কানুনের প্রতি আমাদের  শ্রদ্ধাবোধ আছে, আমরা প্রবাসী, আমরা আইনের সকল কর্মকান্ডে আস্থা রাখতে চায়। সেহেতু জসিম উদ্দীনের বিরুদ্ধে অহেতুক হয়রানিমূলক কর্মকান্ড বন্ধ করার ও আহবান জানাচ্ছি। বিবৃতি দাতা নেতৃবৃন্দ হলেন, সংগঠনের আহবায়ক আলহাজ্ব শরাফত আলী, সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিব, সিনিয়র যূগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক মোহাম্মদ নুরুল আবছার, যূগ্ম-আহবায়ক ও দুবাইয়ের সভাপতি এম এনাম হোসেন, যূগ্ম-আহবায়ক ও আবুধাবী শাখার সভাপতি সরোয়ার আলম ভূট্টো, যূগ্ম-আহবায়ক ওসমান আলী, মোহাম্মদ জাবেদ, সারজাহ শাখার সভাপতি সেলিম উদ্দিন খান, ফজিরা শাখার উপদেষ্টা ওসমান গনি, মোসাফ্ফাহ শাখার সভাপতি বাবুল, ফজিরা শাখার সভাপতি মোহাম্মদ খোরশেদ, আল আইন  শাখার আহবায়ক আলহাজ্ব ফয়েজ উল্লাহ, মোসাফ্ফাহ শাখার সাধারন সম্পাদক মুছা আল মাহমুদ,দুবাই শাখার সহ-সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন তালুকদার, শারজাহ শাখার সাধারন সম্পাদক এস এম মোদাচ্ছের শাহ, আবুধাবী শাখার সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন বকুল, দুবাই শাখার সাধারন সম্পাদক মজিবুল হক মন্জু, আল আইন শাখার সদস্য সচিব মোহাম্মদ নাছের হেজ্জাজী, কেন্দ্রীয় যূগ্ম-সদস্য সচিব হাসান চৌধুরী, আজমান শাখার আহবায়ক তছলিম উদ্দিন চৌধুরী, শারজাহ শাখার সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিন, আজমান শাখার সদস্য সচিব বাবলু করিম, আজমান ফোরাম নেতা আব্দুল গফুর , আল আবির শাখার সভাপতি সোহেল চৌধুরী, সাধারন সম্পাদক মোহাম্মদ রুবেল প্রমূখ।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1356 বার

 
 
 
 
জুন ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com