আজকে

  • ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে আগস্ট, ২০১৮ ইং
  • ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

অনলাইন এক্টিভিস্টদের বিরুদ্ধে বিতর্কিত ৫৭ ধারায় সাইবার এক্টে মামলা দায়ের

Pub: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ১২:২৭ পূর্বাহ্ণ   |   Upd: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ১১:১২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা সংবাদদাতা: তথ্য ও যোগাযোগ প্রযুক্ত আইন এর ৫৭ ধারায় রাজধানীর ডেমরা থানায় সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগ এনে দেশের ও প্রবাসের ২৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

যাদের অভিযুক্ত করে এই মামলা দায়ের করা হয় তারা হচ্ছেন, সিংড়া নাটোরের মোসা: ফাতেমা খানম, জেদ্দা সৌদি আরব প্রবাসী সাদেক হোসেন, যুক্তরাজ্যের সাংবাদিক ডালিয়া লাকুরিয়া, যুক্তরাজ্য যুবদলের প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক সোয়ালেহীন করিম চৌধুরী, যুক্তরাজ্যের নিক্সন চৌধুরী, মাইনুল ইসলাম। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের এস আর সাইফুল, মাহফুজ, শহীদ, মূসা, পলাশ, সালাম, হামিদ, শান্ত ইসলাম জুম্মন, বদরুল রানা, চরফ্যশনের রাসেল, ছাত্রদল নেতা ইছহাক সরকার, হাবিবুর সাত্তার, খান বাহাদুর, যশোরের জুবায়ের তানভীর সিদ্দিকী, বরিশালের আইনজীবী পাপড়ী হাসান, রাজধানীর রামপুরার ফারহানা আক্তার নীপা, জাপান প্রবাসী শিকদার সাগর, সৌদি আরব প্রবাসী এমডি হানিফ, আনোয়ার হোসেন, নরসিংদীর বাচ্চু মিয়া, চট্টগ্রামের ফিরোজ আহমেদ প্রমুখ।

এর মাঝে ফাতেমা খানম ও শান্ত ইসলাম জুম্মন গ্রেফতার হয়ে পাঁচ দিনের রিমান্ডে আছে। গতরাত ফেনী থেকে ডিবি পুলিশ পরিচয়ে গ্রেফতার করেছে শাহরিয়ার ইসলাম তুষারকে। এই মামলার এজাহার ভুক্ত আসামীরা তারেক জিয়া সাইবার ফোর্স নামক একটি অনলাইন ভিত্তিক সংগঠনের সাথে জড়িত। সংগঠনটির সভাপতি সৌদী প্রাবাসী সাদেক হুসেন আর সাধারণ সম্পাদক শ্রমিক দল নেত্রী ফাতেমা খানম।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1463 বার

 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com