যুক্তরাজ্যে যুবদলের সাবেক সভাপতির মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক ও দু:খ প্রকাশ

Pub: মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ ১১:৪৩ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ ১১:৪৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

যুক্তরাজ্যে যুবদলের সাবেক সভাপতি এবং নিউহাম বিএনপির সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক মদরিছ আলী বাদশাহর অকাল মৃত্যতে ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপি ।

আজ এক শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, তার মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপি গভীরভাবে শোকাহত ।তিনি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন নিবেদিত প্রাণ। শহীদ জিয়ার হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে যুক্তরাজ্যে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

উল্লেখ্য, জনাব মদরিছ আলী যুক্তরাজ্য বিএনপির সাবেক সহসভাপতি আলহাজ্ব তৈমুছ আলীর ছোট ভাই । তিনি এই বছরে প্রবিত্র হজ্জব্রত পালন শেষে মদিনা অবস্হান কালে হঠাৎ অসুস্থ হয়ে সেখানকার একটি হাসপাতালে চিকিৎসা শেষে গত ৮ সেপ্টেম্বর লন্ডনে ফিরে আসেন। পরবর্তীতে গত ১০ সেপ্টেম্বর আবারও অসুস্থতা অনুভব করলে তাকে সেন্ট বাথ’ হাসপাতালে ভর্তি কারা হয় সেখানেই তিনি হ্রদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তিকাল করেন ।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1071 বার

 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com