যুক্তরাজ্য মহিলাদলের মাসিক সভা অনুষ্টিত

বিশেষ প্রতিনিধি :গত বৃহস্পতিবারে পূর্বলন্ডনের একটি রেস্টুরেন্টে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল যুক্তরাজ্য শাখার মাসিক আলোচনা সভা অনুষ্টিত হয় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল যুক্তরাজ্য শাখার আহবায়ক ফেরদৌসী রহমানের সভাপতিত্বে ও বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল যুক্তরাজ্য শাখার সদস্য সচিব অঞ্জনা আলমের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন লুনা সাবেরা,আরজুমান্দ মুন্নি,রুনা,সৈয়েদা নাসিমা,খন্দকার কাওছার জাহান তাছমিনা প্রমুখ।
সভায় বক্তাগন বলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্টাতা বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের দূরদর্শিতায় সাহসিকতায় ও বিচক্ষণতায় সাহসিকতায় ছিলেন অতুলনীয়।এ মাসেই বিগত ৪০ বছর আগে প্রতিষ্টা হয়েছিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির।একই বছর একই মাসে নিজ হাতে গড়ে ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ।
ফেরদৌসী রহমান বলেন দলের কোন্দল ও রেসা রেসি ভুলে গিয়ে সবাই এক হয়ে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পরে অবৈধ হাসিনা সরকারকে পদত্যাগ করতে বাধ্য করতে হবে।তিনি আরো বলেন শেখ হাসিনার পতন অনিবার্য কারন হাসিনা যে ভাবে খুন গুম হত্যা শুরু করেছেন তাতে দেশের মানুষ অতিষ্ট হয়ে উঠেছেন । পরে তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অন্তর মাগফিরাত কামনা করেন ও খালেদা জিয়ার রোগমুক্তি দেশ নায়েক তারেক রহমানের সু স্বাস্হ্য কামনা করেন।
সদস্য সচিব অঞ্জনা আলম তার বক্তব্যে বলেন আমাদের প্রাণ প্রিয় নেত্রী গণতন্রের মা বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি কামনা করেন ।লুনা তার বক্তব্যে বলেন ইলেক্ট্রনিক মিডিয়া যারা বিএনপির নিউজ গুলা প্রচার করছেন তাদের ধন্যবাদ জানান খন্দকার কাওছার জাহান তাছমিনা তার বক্তব্যে বলেন আমরা যারা বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী সবাইকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সৈয়েদা নাসিমা বলেন মিথ্যাচার করা আওয়ামীলীগের ধর্ম আসুন আমরা সবাই মিথ্যাবাদীদের পরিহার করি।
পরিশেষে সভার উপস্হিত সকলকে ধন্যব্যাড জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।


ফোনঃ +৪৪-৭৫৩৬-৫৭৪৪৪১
Email: info.skhobor@gmail.com
স্বত্বাধিকারী কর্তৃক sheershakhobor.com এর সর্বস্বত্ব সংরক্ষিত