সাধারন জনতার হৃদয়ের স্পন্দন বেগম খালেদ জিয়া

Pub: শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮ ২:০৭ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮ ২:০৭ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি :

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবৈধ মামলা প্রত্যাহার সহ অবিলম্বে

নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাই শাখা।

দুবাইয়ের স্থানীয় বি এন্ড বি হল রুমে অনুষ্টিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সংযুক্ত আরব আমিরাতের যূগ্ম-আহবায়ক এম

এনাম হোসেন। সংগঠনের সাধারন সম্পাদক মুজিবুল হক মন্জু ও আল আবির ইউনিটের সাধারন সম্পাদক মোহাম্মদ রুবেলের যৌথ পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অথিতি ছিলেন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র যূগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম।

বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম মহানগর বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক মাইনউদ্দিন শহিদ ও চট্টগ্রাম দক্ষিন জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুদ্দিন সালাম মিটু এতে সংবর্ধিত অথিতি ছিলেন। সমাবেশে প্রধান বক্তা ছিলেন ফোরামের আমিরাত কেন্দ্রীয় সিনিয়র যূগ্ম-সদস্য সচিব মোহাম্মদ জসিম উদ্দিন। বিশেষ অথিতি ছিলেন ফোরামের আবুধাবী শাখার সভাপতি সরোয়ার আলম ভূট্টো, শারজাহ শাখার সাধারন সম্পাদক এস এম মোদাচ্ছের শাহ, আবুধাবী সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন বকুল, দুবাইয়ের সহ-সভাপতি মোহাম্মদ আজিম তালুকদার, শারজাহ শাখার সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিন, জাতীয়তাবাদী শ্রমিকদল আরব আমিরাতের সাধারন সম্পাদক এরশাদুল আলম, ফোরামের শারজাহ শাখার সিনিয়র যূগ্ম-সম্পাদক জাকারিয়া রাশেদ ও ফোরাম নেতা আমির হোসেন।

সমাবেশে বক্তারা বলেন, কারারুদ্ধ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী সরকারের তামাশা আর বরদাশত করা হবেনা। জনপ্রিয়তায় ঈর্শাম্বিত হয়ে শেখ হাসিনার সরকার একজন সাবেক প্রধানমন্ত্রীর মর্যাদা হরন করতে দ্বিধাবোধ করেনি। অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ী করতে শেখ হাসিনার সরকার আজ সংবিধান অস্বীকার করছে।

বক্তারা আরো বলেন, জনগন থেকে ফ্যাসিবাদ কখনো শক্তিশালী হতে পারেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে প্রহসনের রায় মানে জাতির সাথে বেইমানি করে ক্ষমতা দখলের অপচেষ্টা, জাতি তা রুখে দিবে। নির্বাচন নিয়ে নাঠক বন্ধ করতে হবে। সটিক সময়ের মধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ বিএনপি কে নিয়ে নির্বাচন করতে হবে।

বক্তারা বলেন, পরিত্যক্ত একটি ভবনে, প্রয়োজনীয় চিকিৎসা ব্যথিত ও স্বজনদের সাথে নিয়মিত যোগাযোগে বিঘ্ন তা শুধু মাত্র হাসিনার হিংস্বাত্মক মানসিকতার বহিপ্রকাশ। গনতন্ত্রের জন্য এইটা শুভ সংবাদ নয়। অবৈধ সরকারের কাছে মুক্তির দাবি করা যায় না, কঠোর সংগ্রামের মাধ্যমে হাসিনার বন্ধীশালা থেকে প্রিয় নেত্রীকে মুক্ত করা হবে ইনশাল্লাহ।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,

ফোরাম নেতা শওকত হায়াত খান,মোহাম্মদ শাহ আলম,সোহেল চৌধুরী, নেজাম উদ্দিন, মোহাম্মদ হাসেম, দিদারুল আলম,শরীফ উদ্দীন,তারেক,

কায়সার, হাসান, আনোয়ার, লাভলু, রবিউল,

মাসুদ,ওসমান, মুক্তার, মোরশেদ প্রমূখ।

সমাবেশ শেষে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সংগ্রামী সদস্য সচিব, আমিরাত বিএনপি’র সহ-সভাপতি বর্ষীয়ান রাজনীতিবীদ মোহাম্মদ জাকির হোসেন খতিব’র আশু রোগ মুক্তি কামনা সহ দেশ বিরোধী সকল ষডযন্ত্র নস্যাৎ করে সাধারন জনতার বিজয় নিশ্চিতের লক্ষে মহান আল্লাহর নিকট বিশেষ দোয়া করা হয়েছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1096 বার

আজকে

  • ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com