fbpx
 

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের প্রতিষ্ঠাতা সদস্যদের ইফতার মাহফিলে ঐক্যের সুর

Pub: Tuesday, May 28, 2019 10:01 PM
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের প্রতিষ্ঠাতা সদস্যদের এক ইফতার মাহফিলে প্রতিষ্ঠাতা সদস্যরা বলেছেন, শত বাঁধা বিপত্তি আসতে পারে কিন্তু হেল্পিং হ্যান্ডস কে সুরক্ষা ও সংগঠনের সাংগঠনিক ভিত্তি মজবুত করতে আমরা সবাই ঐক্যবদ্ধ। সারাবিশ্বে হেল্পিং হ্যান্ডস যে সুনাম, বিশ্বাস এবং আস্থা অর্জন করেছে সেগুলো রক্ষা করতে আমরা সবাই বদ্ধপরিকর। যে কোন পরিস্তিতিতে আমরা সাংগঠনিক ঐক্য বজায় রাখব ইনশাল্লাহ।

গত ২৭ মে সোমবার ব্রিকলেনের আমার গাঁও রেস্টুরেন্ট হেল্পিং হ্যান্ডস ইউকের প্রতিষ্ঠাতা সদস্যদের এক ইফতার মাহফিলে সদস্যরা আরো বলেন, গোলাপগঞ্জের আর্থসামাজিক উন্নয়নের গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস যে ভূমিকা রাখছে সেটি অব্যাহত রাখতে হলে সকল সদস্যদের সাহায্য ও সহযোগিতা প্রয়োজন।

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের প্রতিষ্ঠাতা সভাপতি সায়াদ আহমদ সাদের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলামের পরিচালনায় সভার শুরুতে উপস্থিত সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন আব্দুল বাছির। সভায় প্রতিষ্ঠাতা সদস্যদের বাহিরে শুধুমাত্র তমিজুর রহমান রঞ্জু উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের যে সকল সদস্য মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত, অসুস্থ সদস্যদের সুস্থতা এবং সংগঠনের সদস্যদের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধির জন্য মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের সাবেক সাধারণ সম্পাদক এবং সদা সাবেক কমিটির সহ-সভাপতি আব্দুল হালিম মাহমুদ নাহিন।

ইফতার মাহফিলে প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে আরো যাঁরা উপস্থিত ছিলেন তারা, সাবেক উপদেষ্টা রুহুল আমিন রুহেল, সাবেক সভাপতি ফেরদৌস আলম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম মাহমুদ নাহিন, সাবেক সহ-সভাপতি আনোয়ার শাহজাহান, মোঃ আবুল কালাম ও মাসুদ আহমদ জুয়েল, সাবেক মেম্বারশিপ সেক্রেটারি আব্দুল কাদির, সাবেক কোষাধ্যক্ষ সেলিম আহমদ ও সহ-কোষাধ্যক্ষ জাকির হোসেন, সাবেক ইসি মেম্বার রিয়াজ উদ্দিন, এনাম উদ্দিন ও মারুফ আহমদ।

উল্লেখ্য ২০১২ খ্রিস্টাব্দের ১৬ এপ্রিল গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে প্রতিষ্ঠিত হয়। পূর্ব লন্ডনের ২০৪ নম্বর ব্রিকলেনে অনুষ্ঠিত প্রথম সভায় সভাপতিত্ব করেন মো. আবুল কালাম। সভায় সায়েদ আহমদ সাদকে আহ্বায়ক এবং তাজুল ইসলামকে সদস্য সচিব করে ১৯ সদস্যবিশিষ্ট প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা ছিলেন, আবুল কালাম, আনোয়ারুল ইসলাম জবা, আব্দুল হালিম মাহমুদ নাহিন, আব্দুল বাছির, আব্দুল কাদির, আনোয়ার শাহজাহান, মাসুদ আহমদ জুয়েল, এনাম উদ্দিন, সেলিম আহমদ, জিয়াউল ইসলাম শামীম, রিয়াজ উদ্দিন, মারুফ আহমদ, জাকির হোসেন, রুহুল আমিন রুহেল, ফেরদৌস আলম, আনা মিয়া এবং শামছুল ইসলাম বাচ্চু।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ