আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৯ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ওপারের চন্দ্রাবতী হচ্ছেন অপু বিশ্বাস

Pub: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৮:০২ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৮:০২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে বেশ আলোচিত ঘটনা ছিল ওপারে চন্দ্রাবতী নামের একটি নতুন চলচ্চিত্রে চিত্রনায়িকা পরীমনির চুক্তিবদ্ধ হবার ঘটনা। নায়ক হিসেনে এ ছবিতে বেশ কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন এ সময়ের আলোচিত চিত্রনায়ক সাইমন সাদিক। এদিকে আবার গতকাল সারাদিন আলোচনা হয় ওপারে চন্দ্রাবতী নামের সেই ছবিটি পরীমনি আর করছেন না, তাও আবার নাকি চিকিৎসকের পরামর্শে। তাহলে কে হচ্ছেন নায়িকা। এমন আলোচনার এক পর্যায়ে জানা গেল নতুন এক তথ্য। সদ্য শাকিব খানের ডিভোর্স মেনে নিয়ে নিয়মিত কাজ শুরু করতে যাওয়া আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস চুক্তিবদ্ধ হয়েছেন ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমার নাম ভূমিকায়।

ঘটনার সত্যতা পূর্বপশ্চিম বিডি নিউজকে নিশ্চিত করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজেই।

এ সিনেমায় কাজ করা প্রসঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, ‘ আসলে আমি সিনেমাটির পরিচালকের কথা অনুযায়ী জানাতে চাই নি। পরিচালক বলেছিলেন তিনি ১৪ ফেব্রুয়ারী ভালবাসা দিবসে এটা নিয়ে একটা ধামাকা দিতে চান। কিন্তু তা আর হল কই? আপনারা তো জেনেই গেলেন। তবে এতটুকু এখন বলতে পারি আমিই ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমার নাম ভূমিকা চন্দ্রাবতী চরিত্রে অভিনয় করছি। এতে কোন সন্দেহের অবকাশ নেই। আর বাকী সব কিছু আপনারা আগামী ১৪ তারিখের মহরত অনুষ্ঠানেই জানতে পারবেন। আমি আমার সকল ভক্ত ও দর্শকদের শুধু এতটুকুই বলতে চাই আমি আপনাদের অপু বিশ্বাস। আমি আবার কাজ শুরু করছি, আপনাদের ভালবাসাই আমার সামনের দিনগুলোতে আমাকে আরো নতুন নতুন কাজ করতে উৎসাহী করে তুলবে’।

আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসবে ছবিটির। এপ্রিল থেকে শুরু হবে শুটিং। এমনটাই জানিয়েছেন ছবিটির পরিচালক রফিক শিকদার।

উল্লেখ্য, অপু বিশ্বাস ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন তিনি আর শাকিব খানের সাথে সংসারে আগ্রহী নন,তিনি মেনে নিয়েছেন শকিব খানের দেয়া ডিভোর্স। এমনকি নতুন উদ্যমে আবার কাজ শুরু করছেন তিনি। এরই ধারাবাহিকতায় এ মাসেই তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাস পরিচালিত আলোচিত ছবি ‘শশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায়। এতে অপু বিশ্বাসের বিপরীতে নায়ক হিসেবে থাকছেন বর্তমান সময়ের আরেক জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। ‘ওপারে চন্দ্রাবতী’ চলচ্চিত্রেও অপু বিশ্বাস মূল নায়িকা হিসেবে অভিনয় করছেন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1088 বার

 
 
 
 
ফেব্রুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জানুয়ারি   মার্চ »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com