আজকে

  • ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে আগস্ট, ২০১৮ ইং
  • ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ফারিয়ার সাফাই: অল্প অল্প টাকা জমিয়ে গাড়ি কিনেছি!

Pub: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ২:৩৭ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ২:৩৭ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

২০১৫ সালে ‘আশিকী’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। প্রথম ছবি থেকে শুরু করে ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন ফারিয়া, কিন্তু কোন ছবিই তেমন বক্স অফিসে সফল হতে পারেনি। খুব আলোচনায় আসাও কোন চলচ্চিত্র তিনি করেননি, তাই সম্প্রতি তিন কোটি টাকার গাড়ি কিনে বেশ রহস্য তৈরি করছেন ফারিয়া।

কিছুদিন আগে তিনি একটি কালো রঙের অডি গাড়িটি কিনেছেন। গাড়িটির মডেল ২০১৮ অডি এথ্রি। বাংলাদেশে এই গাড়িটির আনুমানিক বাজার মূল্য নব্বই লাখ থেকে তিন কোটি টাকা পর্যন্ত।

এর আগে ফারিয়া তার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, একটি অডি গাড়ি কেনার স্বপ্ন আছে তার। সাক্ষাৎকারে তার বিয়ের প্রসঙ্গ আসলে তিনি বলেছিলেন, অডি কেনার স্বপ্ন পূরণ হলে তবেই বিয়ে করবেন তিনি।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছে। হাতে গোনা কয়েকটি ছবি এবং কিছু মডেলিংয়ের খাতিরে এত টাকা কীভাবে আয় করলো ফারিয়া?

এ নিয়ে তিনি বলেন,‘ এ ব্যাপারে ‘সমালোচনা’ শব্দটা ঠিক পছন্দ হয়নি। সমালোচনা কেন! কিসের সমালোচনা? ছয় বছর ধরে শোবিজে কাজ করছি। ছোট-বড় অনেক কাজ করেছি। পারিশ্রমিক হিসেবে লাখ টাকা যেমন পেয়েছি, ৫০০ টাকাও পেয়েছি। সেখান থেকে সঞ্চয় করেছি। আর আমার চলার খরচ এখনো বাসা থেকে নেই। মানুষের তো ইচ্ছে থাকে বাড়ি কেনার, আমার গাড়ির শখ। এতে সমস্যা কী? অল্প অল্প করে টাকা জমিয়ে কিনেছি এই গাড়ি। যারা আমার সমালোচনা করছে তাদেরও কিন্তু স্বপ্ন আছে। আমি চাই তাদের সবার সব স্বপ্নই পূরণ হোক।’

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1066 বার

 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com