তোমার শরীর মিস করছি, তোমাকে ছাড়া কাউকে চুমু দেব না: নিক

Pub: রবিবার, আগস্ট ২৬, ২০১৮ ৮:৫৭ অপরাহ্ণ   |   Upd: রবিবার, আগস্ট ২৬, ২০১৮ ৮:৫৭ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

গত সপ্তাহে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী, গীতিকার নিক জোনাসের বাগদান হয়েছে। বাগদান শেষে দেশে ফিরে যান নিক। গুঞ্জন ছিল, শিল্পী নিক প্রিয়াঙ্কার ভালোবাসা নিয়ে নতুন গান গাইবেন। গুঞ্জন সত্য হয়েছে। নিক ‘রাইট নাউ’ শিরোনামে একটি গান গেয়েছেন।

প্রিয়াঙ্কার অনুপ্রেরণায় নিক জোনাসের গাওয়া গানটির ফার্স্ট ট্র্যাক শুক্রবার মুক্তি পায়। গানটিতে সুর দিয়েছেন জার্মান সুরকার রবিন স্কালজ। খবর ডিএনএর।

‘ঠিক এখন, তুমি জানো, আমি তোমার শরীর মিস করছি/ তাই, তুমি ঘরে না ফেরা পর্যন্ত কাউকে চুমু দেব না’… গানের কথাগুলো খুবই মর্মস্পর্শী। বলা হচ্ছে, বাগদত্তা প্রিয়াঙ্কার অনুপ্রেরণায় এ গানটির কথা লিখেছেন নিক।

গানের কথায় এ-ও মনে হচ্ছে, নিক তাঁর স্বীকারোক্তি দিচ্ছেন। তাঁর ভাষায় : ‘তুমি আমার জল, আমার সূর্য, চাঁদ-তারা/ তোমার হৃদয়ই আমার সবকিছু…’

গত ১৮ আগস্ট সনাতন রীতি অনুসারে রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার সঙ্গে ২৫ বছর বয়সী নিকের বাগদান হয়। ওইদিন সকালে ভারতের মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে পূজা দিয়ে শুরু হয় বাগদান অনুষ্ঠান। রাতে বন্ধুদের সৌজন্যে আয়োজিত হয় বিশাল পার্টি। পার্টিতে এ নতুন যুগল নাচে-গানে মাতিয়ে তোলেন অতিথিদের।

প্রিয়াঙ্কা-নিক জুটির প্রথম দেখা হয় মিট গালা-২০১৭ অনুষ্ঠানে। এর কিছুদিন পর থেকেই এ কপোত-কপোতীর প্রেমের গুঞ্জন শুরু হয়। অবশেষে আনুষ্ঠানিকভাবে বাগদান হয়ে গেছে। এবার অপেক্ষা বিয়ের।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1103 বার

আজকে

  • ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com