চরিত্র বিশ্বাস করেই হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করেছিলাম’

Pub: রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ ১০:০৬ অপরাহ্ণ   |   Upd: রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ ১০:০৬ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

তার প্রাথমিক পরিচয় অভিনেত্রী। কিন্তু বিভিন্ন সময় তাকে সামাজিক বিভিন্ন ইস্যুতে মুখ খুলতে দেখেছেন দর্শক। তিনি অর্থাৎ অভিনেত্রী স্বরা ভাস্কর।

সদ্য একটি ওয়েব সিরিজে হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে চাঞ্চল্য তৈরি করেছেন স্বরা। তবে সে দৃশ্যে অভিনয়ের জন্য তার নিজস্ব যুক্তি রয়েছে।

সে প্রসঙ্গে সম্প্রতি এক অনুষ্ঠানে স্বরা বলেন, যেকোনও চরিত্রে অভিনয়ের সময় অভিনেতাকে সেই চরিত্রের প্রতি বিশ্বাস রাখতে হয়। যদি চরিত্রের ওপর বিশ্বাস না থাকে, তা হলে অনস্ক্রিন অভিনয় করাটা কঠিন। আমিও ওই চরিত্র বিশ্বাস করেই করেছিলাম।

স্বরা মনে করেন, ছোট থেকেই যে কোনও বিষয়ে মেয়েদের বিচার করা হয়। যেকোনও ঘটনায় আঙুল ওঠে মেয়েদের দিকেই। তাদের কেমন দেখতে, কেমন ব্যবহার সব কিছু নিয়েই যেন প্রশ্ন ওঠে।

স্বরার কথায়, আমি বলছি না যে, ছেলেদের বিচার করা হয় না। তবে মেয়েদের এটা অনেক বেশি ফেস করতে হয়। বিয়ের সময় আমাদের অর্থাৎ মেয়েদের কেমন দেখতে, তার গায়ের রঙ কেমন, তার ব্যবহার কেমন, সব কিছু নিয়েই প্রশ্ন ওঠে।

হয়তো অনেক কিছুরই পরিবর্তন হয়েছে। তবে ভারতীয় মেয়েদের এখনও অনেকটা পথ চলা বাকি বলে মনে করেন স্বরা।

ওয়েব সিরিজ ‘ইটস্ নট দ্যাট সিম্পল’ এ দ্বিতীয় সিজনের প্রোমোশনে মেয়েদের সম্পর্কে নিজের ধারণা শেয়ার করেছেন অভিনেত্রী। তার কথায়, অনেকটা সময় ধরে লোকে কী বলবে, ভেবেই মেয়েরা আরও দুর্বল হয়ে পড়ে। তাদের দমিয়ে রাখা হয়। কিন্তু সে সব অগ্রাহ্য করে মেয়েরা এগোচ্ছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1085 বার

আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com