দেউলিয়া হয়ে গিয়েছেন প্রিয়াঙ্কার হবু শ্বশুর!

Pub: মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ৪:১৫ পূর্বাহ্ণ   |   Upd: মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ৪:১৫ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

নিকের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ে শুধু এখন সময়ের অপেক্ষা। এই প্রিয়াঙ্কার হবু শ্বশুর সম্পর্কে উঠে আসছে একটি খবর। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার হবু শ্বশুর অর্থাৎ নিক জোনাসের বাবা পল জোনাস এই মুহূর্তে ১ মিলিয়ন ডলার দেনায় ডুবে রয়েছেন।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, পল জোনাসের নিউ জার্সিতে একটি রিয়েল এস্টেট কোম্পানি রয়েছে। সেই কোম্পানিটি একটি মামলায় হেরে যায়। যার ফলে ক্ষতিপূরণ হিসাবে পল জোনাসের ওই কোম্পানিকে ২৬৮০০০ ডলার দিতে হয়। তারপর থেকেই বিশেষ লাভজনক অবস্থাতে নেই পল জোনাসের ওই কোম্পানি। সব মিলিয়ে পল জোনাসের ওই কোম্পানির দেনার পরিমান ১ মিলিয়ন ডলার। এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে নিউ জার্সিতে কোম্পানির সম্পত্তি বিক্রির কথাও ভাবছেন নিকের বাবা পল কেভিন জোনাস।

পল কেভিন জোনাসের এই কোম্পানিকে প্রিয়াঙ্কার হবু বর নিকেরও অংশ ছিল। ২০১৩ সালে নিক ও তার ভাইদের মিলে তৈরি গানের ব্যান্ড জোনাস ব্রাদার’স ভেঙে যাওয়ার আগে তারা তাদের বাবার এই কোম্পানির মাধ্যমে সারা বিশ্বে তাদের গানের প্রচুর রেকর্ড বিক্রি করেছেন। এই মুহূর্তে নিক জোনাসের সম্পক্তির পরিমান ২৫ মিলিয়ন ডলার। যার বেশিরভাগটাই নিক সোলো আর্টিস্ট হিসাবে আয় করেছেন। পাশাপাশি নিকের ভাই জো জোনাস এবং কেভিন জোনাসের সম্পত্তির পরিমান যথাক্রমা ২০ মিলিয়ন ও ১৮ মিলিয়ন ডলার। তাই যদি নিক ও তার ভাইয়েরা ঋণ মেটাতে তাদের বাবার পাশে দাঁড়ান, তাহলে হয়ত এই ঋণ মেটানো খুব একটা বড় ব্যাপার নয় বলেই মনে করছে মার্কিন সংবাদমাধ্যম।

উল্লেখ্য জোনাস পরিবারের হবু বৌ প্রিয়াঙ্কার সম্পত্তির পরিমান ২৮ মিলিয়ন ডলার ও নিকের ভাই জো জোনাসের স্ত্রী সোফি টার্নারের সম্পত্তির পরিমান ১৮ মিলিয়ন ডলার।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1064 বার

আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৯ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com