তাপসির জন্য অভিষেকের কাছ থেকে ছুড়ে ফেলা ঐশ্বরিয়াকে!

Pub: বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ ১২:৫১ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ ১২:৫১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাব জামুন’ এ প্রায় ৮ বছর পর জুটি বাঁধবেন অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘গুলাব জামুন’ এর পাশাপাশি প্রযোজক শৈলেশ আর সিং এর সিনেমাতেও অভিষেক, ঐশ্বর্য একসঙ্গে কাজ করতে পারেন বলে শোনা যায়। কিন্তু, শেষ পর্যন্ত শৈলেশ আর সিং এর সিনেমায় এই মুহূর্তে তারা কাজ করছেন না বলে জানিয়েছে ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ মহল। শুধু তাই নয়, ঐশ্বরিয়ার পরিবর্তে এই সিনেমায় নাকি নিয়ে আসা হচ্ছে তাপসী পান্নুকে।

অর্থাৎ, শৈলেশ আর সিং এর সিনেমায় এখন নাকি প্রথম পছন্দ তপসি। ইতিমধ্যেই যিনি ‘পিঙ্ক’, ‘নাম শাবানা’, ‘মুল্ক’ এর মত সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

সম্প্রতি বিকি কৌশল এবং অভিষেক বচ্চনের সঙ্গে ‘মনমর্জিয়া’ নামে আরও একটি সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন তাপসী পান্নু। সবকিছু মিলিয়ে প্রাক্তন বিশ্ব সুন্দরীর পরিবর্তে এখন তাপসীকেই বেশি করে চাইছেন শৈলেশ আর সিং। তবে তার বিপরীতে অভিষেক বচ্চন থাকবেন কী না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত ‘গুরু’, ‘উমরাওজান’, ‘রাবণ’ এর পর এবার সিলভার স্ক্রিনে ফের একসঙ্গে দেখা যাবে অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনকে। প্রায় ৮ বছর পর ফের রুপোলি পর্দায় একসঙ্গে হাজির হবেন বচ্চন দম্পতি। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত রাই এর ভক্তরা। তবে অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়ের জন্য ঐশ্বরিয়া নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমা ছেড়ে দিয়েছেন।

সম্প্রতি এমন খবরেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। যদিও সংবাদমাধ্যমে ওই খবর প্রকাশিত হওয়ার পর চটে যান সঞ্জয় লীলা বনশালি। তার মুখপাত্র বলেন, বনশালির আগমী সিনেমার জন্য কখনওই প্রস্তাব দেওয়া হয়নি ঐশ্বরিয়াকে। এমনকী ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’ এর জন্যও তাকে কখনও প্রস্তাব দেওয়া হয়নি।

তবে ‘বাজিরাও মস্তানি’র জন্য প্রথমে কারিনা কাপুর খানকে প্রস্তাব দেওয়া হয়েছিল বলেও জানান বনশালির মুখপাত্র।

এদিকে আগামী ১৪ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অভিষেক, তাপসী পান্নু এবং বিকি কৌশলের সিনেমা ‘মনমর্জিয়া’। ওইদিনই মুক্তি পাচ্ছে জ্যাকি ভাগনানি এবং কৃতিকা কর্মার ‘মিত্র’ ও। ফলে এবার ফের একই দিনে আবারও একসঙ্গে মুক্তি পাচ্ছে বলিউডের ২টি সিনেমা। জি নিউজ।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1064 বার

আজকে

  • ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৯ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com