গতকাল রাত থেকেই এক্সাইটেড ছিলাম

Pub: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ ২:১৯ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ ২:১৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হতে যাচ্ছে নতুন চলচ্চিত্র ‘শাহেন শাহ।’ এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিনেতা শাকিব খান। শাকিবের বিপরীতে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। আর এই ছবিতে দ্বিতীয় নায়িকা হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন রোদেলা জান্নাত।

মিডিয়া নতুন মুখ রোদেলা প্রথমবারেই বড় ক্যানভাসে নিজেকে মেলে ধরার সুযোগ পেয়ে যেন বিশ্বাসই করতে পারছেন না। অন্তত বুধবার রাতে ওয়েস্টিন হোটেলের মহরত অনুষ্ঠানে এমনটাই মনে হলো।

প্রথমের দিকে মঞ্চে ডেকে এনে রোদেলাকে পরিচয় করিয়ে দেওয়ার স্ক্রিপ্ট ছিল উপস্থাপিকার হাতে। উপস্থাপিকা সেই অনুযায়ী বারবার রোদেলা জান্নাতকে মঞ্চে ডাকলেও তিনি অনুপস্থিত। উপস্থাপিকা নানা গল্পে ছলে পরিস্থিতিকে স্বাভাবিক রাখার চেষ্টা করলেও ছবির নির্মাতা উপস্থাপিকার পেছনে দাঁড়িয়েই ক্ষুব্ধ আচরণ প্রকাশ করছিলেন। অবশেষে কয়েক মিনিট পরে রোদেলা জান্নাত এলেন। পরিচয় করিয়ে দেওয়া হলো রোদেলাকে।

মঞ্চে বক্তব্য দেওয়ার সময় রোদেলা মাইক্রোফোন হাতে নিয়েই বলেন,’আমি খুব এক্সাইটেড। গতকাল রাত থেকেই এক্সাইটেড ছিলাম।’

তিনি বলেন, ‘আজ মহরত অনুষ্ঠানে আমার পরিচয় হতে যাচ্ছে। স্বাভাবিকভাবেই সো মাচ এক্সাইটেড ছিলাম। আর আজকের এই অনুষ্ঠানে প্রথমেই ধন্যবাদ জানাতেই চাই শাকিব স্যারকে। যার বিপরীতে আমি অভিনয়ে সুযোগ পাচ্ছি। এরপরেই ধন্যবাদ জানাতে চাই সেলিম স্যারকে। যারব প্রযোজিত চলচ্চিত্রে আমার অভিষেক হচ্ছে।’

নুসরাত ফারিয়া সম্পর্কে বলতে গিয়ে রোদেলা বলেন,’নুসরাত ফারিয়া আপু আমার খুব প্রিয় একজন।’ তাঁকে উদ্দেশ্য করে বলেন, আপু তুমি নিশ্চই জানো আমি তোমার নাচের কতটা ফ্যান।’

খুব অল্প কথায় রোদেলা জান্নাত তাঁর বক্তব্য শেষ করেন। এরপর বাকিদের বক্তব্য শেষে কেক কেটে ছবির মহরত সূচনা করা হয়। মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কিংবদন্তি অভিনেতা উজ্জ্বল, তারিক আনাম খান, নুসরাত ফারিয়া, অমিত হাসান, নানা শাহ্, ডন, ডিজে সোহেল, রেবেকা।

‘শাহেনশাহ’র শুটিং আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমাটির ডিজিটাল কন্টেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1065 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com