বিয়ে করতে ভয় পায় পপি

Pub: সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ ৫:৩৩ অপরাহ্ণ   |   Upd: সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ ৫:৩৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

সাদিকা পারভিন পপি। যিনি পপি নামে পরিচিত, বাংলাদেশের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। তিনি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা সহ অসংখ্য ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।

বর্তমানে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘সাহসী যোদ্ধা’ নামে দুটি ছবির শুটিং করছেন। ‘যুদ্ধশিশু’, ‘টার্ন’—এই দুটি ছবির শুটিং শুরু হওয়ার কথা আছে। এছাড়া ‘জীবনযন্ত্রণা’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘বিয়ে হলো বাসর হলো না’, ‘শর্টকাটে বড়লোক’ ও ‘মন খুঁজে বন্ধন’—এই ছবিগুলো মুক্তির অপেক্ষায় আছে।

আজ ১০ সেপ্টেম্বর এই গুণী অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা সিক্ত তিনি। প্রথম প্রহরেই কেক কেটে পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করেছেন মডেলিং থেকে চলচ্চিত্রে আসা এই অভিনেত্রী।

জন্মদিনে পপি বলেন, ‘বিয়ে জীবনের অনেক বড় একটি সিদ্ধান্ত। এখন বিবাহবিচ্ছেদের হার তুলনামূলক বেড়ে গেছে। এছাড়া আশেপাশের বিবাহিত মানুষদের অশান্তি দেখে বিয়ে করতে ভয় পাই।’

তিনি আরও বলেন, ‘জীবনসঙ্গী হিসেবে একজন সঠিক মানুষের অপেক্ষায় আছি। জীবনসঙ্গী যেন ভালো হয়।’

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1082 বার

আজকে

  • ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com