সম্মাননা পেলেন অভিনেত্রী বিন্দিয়া কবির

Pub: মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ ৫:১০ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ ৫:১০ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

বিনোদন প্রতিবেদক: বাংলাদেশী চলচ্চিত্রে ধারাবাহিক সাফল্যের স্বীকৃতি স্বরুপ আবারও সম্মাননা পেলেন এই সময়ের অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী বিন্দিয়া কবির। সোমবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিন্দিয়ার হাতে ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড-২০১৮’ তুলে দেন এটিএন বাংলার প্রধান উপদেষ্টা জিএম শামসুল হুদা। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও ইউনিসেফ’র শুভেচ্ছা দূত পন্ডিত সুদর্শন দাস।

ইনডেক্স মিডিয়ার কর্ণধার ও রকমারি সংবাদের সম্পাদক মন্ডলির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্তকথা পত্রিকার সম্পাদক কবি শাহীন রেজা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক ইকবাল কবীর মোহন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিহাব রিফাত আলম।

অনুষ্ঠানটির আয়োজক রকমারি সংবাদের সম্পাদক ও ইনডেক্স মিডিয়ার কর্ণধার লিপু খন্দকার জানান, ইনডেক্স মিডিয়ার আয়োজনে চলচ্চিত্র, নাটক, সংগীতসহ ৬টি বিভাগে ৩০ জনকে সম্মাননা প্রদান করা হলো।

সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী বিন্দিয়া কবির বলেন, ‘একটা পুরস্কার বা সম্মাননা পেলে দায়িত্বটা আরো বেড়ে যায়। কাজ করি বাংলাদেশ চলচ্চিত্রের উন্নয়নে, দেশের উন্নয়নে। সকলের সহযোগিতা পেলে আমি আরও অনুপ্রাণিত হবো। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারি।’ তিনি আরও বলেন, “বর্তমানে আমার ৫টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে ‘অগ্নিশিখা’ ছবিতে আমাকে একটু ভিন্ন রুপে দেখা যাবে। আমি এই ছবিটি নিয়ে আশাবাদী। তবে সবগুলো ছবির জন্যই আমি অনেক পরিশ্রম করেছি। দর্শক ছবিগুলো সাদরে গ্রহণ করলে আমার পরিশ্রম সফল হবে।”

প্রসঙ্গত, হালের জনপ্রিয় এ অভিনেত্রী এরআগেও বেশ কয়েকটি সম্মাননা ও পুরস্কার পেয়েছেন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1083 বার

আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com