ফেসবুক স্ট্যাটাস দিয়ে আমাকে ডুবাইছেন: হেলেনাকে মাহফুজুর

Pub: মঙ্গলবার, জুন ৪, ২০১৯ ৬:১০ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, জুন ৪, ২০১৯ ৬:১০ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

ডুয়েট গান করার প্রস্তাব নিয়ে নারী উদ্যোক্তা, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীরের ওপর চটেছেন বেসরকারি টেলিভিশন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। সেই প্রস্তাব হেলেনা জাহাঙ্গীর সোস্যাল মিডিয়ায় শেয়ার করতেই রেগেমেগে একাকার হয়ে গেলেন মাহফুজুর। 

রাগ সামলাতে না পেরে এক পর্যায়ে হেলেনা জাহাঙ্গীরকে ফোন করে কড়া ভাষায় কথা বলেন ড. মাহফুজ। 

এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে মাহফুজুর রহমানের সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের ফোনালাপের অডিওটি ভাইরাল হয়েছে। 

সম্প্রতি নিজের ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে হেলেনা জাহাঙ্গীর লিখেন- ‘এইমাত্র মাহফুজুর রহমানের সঙ্গে ডুয়েট গান করার অফার পেলাম। কী করব বুঝতে পারছি না। বন্ধুদের পরামর্শ চাই।’ 

তার এই স্ট্যাটাস বেশ সাড়া ফেলে সোস্যাল মিডিয়ায়। এর পর মাহফুজুর রহমান ফোন করেন হেলেনা জাহাঙ্গীরকে বলেন, ‘আমাকে নিয়ে ফেসবুকে আপনাকে স্ট্যাটাস কে দিতে বলছে?’

হেলেনার সঙ্গে মাহফুজুরের ফোনালাপের কথোপকথন পাঠকের জন্য হুবুহু তুলে ধরা হলো:

হেলেনা জাহাঙ্গীর : ভাইয়া, আমাকে কয়েকজন অফার করছে আপনার সঙ্গে গান গাওয়ার জন্য।

ড. মাহফুজুর রহমান বলেন : মানুষ অফার করলেই ফেসবুকে স্ট্যাটাস দেবেন? ফাজিল মার্কা কাজ করেন। কতটুকু ফাজিল হইলে মানুষ এমন কাজ করে। আপনি এর আগেও ফেসবুক স্ট্যাটাস দিয়ে আমাকে ডুবাইছেন। কোয়ালিটি থাকলে নিজের পায়ে দাঁড়ান। এসবের মাঝে আমাকে কোনো জড়াইছেন। আপনি কি…? যে একজন বললেই লিখবেন।

হেলেনা জাহাঙ্গীর : এখানে কি খারাপ কাজ হয়েছে কিছু?

ড. মাহফুজুর রহমান বলেন : কেন হয়নি, আজাইরা কথা। আপনাকে কি আমি রিকোয়েস্ট করছি যে আপনার সঙ্গে ডুয়েট করব?

হেলেনা জাহাঙ্গীর : না, আপনি করেননি; যারা গানের ক্যাসেট বের করেন, তারা অফার দিয়েছেন। আপনি কেন অফার করবেন।

ড. মাহফুজুর রহমান বলেন : আপনার মতো গাঁধা দুনিয়ার লোক না। পারলে নিজের কোয়ালিটি দিয়ে পপুলার হন। আপনি কি আমার নাম জড়ানোর আগে আমাকে জিজ্ঞাসা করেছেন?

হেলেনা জাহাঙ্গীর : আপনি কি পড়েছেন লেখাটা, এখানে কী লেখা আছে আপনি অফার করছেন? আপনি রাগারাগি করছেন কেন। আপনি কি পড়েছেন?

ড. মাহফুজুর রহমান বলেন : অবশ্যই, সকালবেলায় দু-তিনজন আমাকে দেখিয়েছে লেখাটা।

হেলেনা জাহাঙ্গীর : এখানে কী লেখা আছে?

ড. মাহফুজুর রহমান বলেন : আপনি লিখেছেন ‘এইমাত্র মাহফুজুর রহমানের সঙ্গে ডুয়েট গান করার অফার পেলাম।’ তার মানে কি মাহফুজুর রহমান আপনাকে অফার করেছে?

হেলেনা জাহাঙ্গীর : আমাকে কয়েকজন সাংবাদিক অফারটা করেছে। এটা কি আমি লিখতে পারি না। সেখানে তো লেখা নেই যে আপনি আমাকে অফার করছেন।

ড. মাহফুজুর রহমান বলেন : আপনি আমার নাম জড়ানোর আগে আমাকে কি জিজ্ঞেস করেছেন? এর পর আরও রেগে গিয়ে ‘চুপ’ বলে ফোনটা কেটে দেন মাহফুজুর রহমান।

মিডিয়া ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান সাম্প্রতিককালে সঙ্গীতে মনোনিবেশ করেছেন। তার গাওয়া উল্লেখযোগ্য গানগুলো হলো- ‘স্মৃতির আলপনা আঁকি’, ‘কত সুন্দর তুমি’, ‘একা থাকার যন্ত্রণা’, ‘একটা মন দাও’ ইত্যাদি। ড. মাহফুজুরের স্ত্রী কোকিলকণ্ঠী ইভা রহমান দেশের একজন জনপ্রিয় গায়িকা। 


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ