আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৮ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

৩ টন খাবার নিয়ে রাশিয়ায় মেসির আর্জেন্টিনা

Pub: বুধবার, জুন ১৩, ২০১৮ ৪:২৩ অপরাহ্ণ   |   Upd: বুধবার, জুন ১৩, ২০১৮ ৪:২৩ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

নতুন আবহাওয়া, নতুন পরিবেশ। অপরিচিতি জায়গায় সব কিছুই তো নতুন। সেই কন্ডিশনের সঙ্গে ফুটবলারদের মানিয়ে নেয়াটাই অনেকটা চ্যালেঞ্জিং। তার উপর যদি অপরিচিত খাবারে কোনও ধরনের পীড়া অনুভব হয় তবে তো বিশ্বকাপটাই শেষ। এমন যেন না হয়- তাই এবার আঁটসাট বেঁধেই রাশিয়ায় পৌঁছেছে মেসির আর্জেন্টিনা।

আশ্চর্যজনক হলেও সত্য, ২১তম বিশ্বকাপ জয়ের মিশন নিয়ে রাশিয়ায় আসার সময় দেশ থেকে সঙ্গে করে ৩ টন খাবার নিয়ে এসেছে আর্জেন্টিনা।

কিন্তু কেন? রাশিয়ায় কি আর্জেন্টিনার পরিচিত খাবার জুটতো না! নিশ্চয়ই জুটতো! তবে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা খাবার নিয়ে কোনও দুর্ভোগ পোহাতে চান না।

আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, চাহিদা অনুযায়ী সঙ্গে সঙ্গে খাবার যাতে পাওয়া যায় সেই কারণে এমন আঁটসাট বেঁধে নেমেছে আর্জেন্টিনা। কারণ, মস্কো থেকে ত্রিশ মাইল দূরে ব্রনিস্তিতে বেস ক্যাম্প করছে আর্জেন্টিনা। ব্রনিস্তিতে মেসিরা যখনই যা খেতে চাইবেন তা যেন সাথে সাথেই পেয়ে যান।

এছাড়া রাশিয়ায় নতুন খাবারে যাতে ফুটবলারদের কোনভাবেই পেটের সমস্যায় না পড়তে হয় সেজন্য ৩ টন খাবার দেশ থেকে নিয়ে এসেছে আর্জেন্টিনা। তবে শুধু খাবার নয়, সাথে করে নিজ দেশের শ্যেফদেরও ভাড়া করে রাশিয়ায় এনেছে সাম্পাওলির আর্জেন্টিনা। মেসিরা ব্রনিস্তিতে পৌঁছানোর দুদিন আগেই সেখানে ঘাটি গেড়েছে আর্জেন্টাইন শ্যেফরা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1084 বার

 
 
 
 
জুন ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com