ছেলেকেও নিজের মতো মহাতারকা বানাবেন রোনালদো

Pub: বৃহস্পতিবার, আগস্ট ২৩, ২০১৮ ৮:১০ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, আগস্ট ২৩, ২০১৮ ৮:১০ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ক্রিস্টিয়ানো রোনালদোকে বলা হয় ভিনগ্রহের ফুটবলার। তার ফুটবল জাদু গত এক যুগ গোটা বিশ্বকে মন্ত্রমুগ্ধ করে রেখেছে। এবার এই স্প্যানিস সুপারস্টার জানালেন তার স্বপ্নের কথা। তিনি চান তার ছেলেও তার মতো ফুটবল মহাতারকা হোক।

তবে ৮ বছর বয়সী ছেলেকে এখনই কোনও চাপ দিতে চান না সিআরসেভেন।

ছেলেকে নিয়ে রোনালদো বলেছেন, ‘আমার স্বপ্ন আমার ছেলে আমার মতো বড় ফুটবলার হবে।’

রোনালদো জুনিয়র ইতিমধ্যেই ফুটবল বিশ্বের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। বিশ্বকাপের আগে বাই সাইকেল কিকে গোল করে লাইমলাইটে চলে এসেছিলেন রোনালদো জুনিয়র ক্রিস্টিয়ানো।

পর্তুগাল বনাম আলজেরিয়া ম্যাচ শেষে রোনালদোকে নকল করে গোল করেন জুনিয়র। সিআর সেভেনের পাস থেকে বল পেয়ে চোখ ধাঁধানো গোল করেন জুনিয়র সেভেন। সেই গোলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

গত বছর চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্তাসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে রিয়ালের হয়ে বাইসাইকেল কিকে গোল করেছিলেন রোনলদো। পরে রাশিয়া বিশ্বকাপের আগে ছেলের পায়ে সেই গোলেরই রিপিট দেখেছিল ফুটবলবিশ্ব।

ছেলে জুনিয়রকে নিয়ে রোনালদো আরও বলেন, ‘আট বছর বয়সেই ওর ফুটবল স্কিল দারুণ, আমার সঙ্গে ওর অনেক মিল রয়েছে। জুনিয়র দারুণ লড়াকু এবং এই বয়সেই চ্যালেঞ্জ নিতে পছন্দ করে। ওর মতো বয়সে এই প্রতিভা আমার মধ্যে ছিল। তাই আশা রাখছি ভবিষ্যতে ওকে ফুটবলার হিসেবেই দেখব।’

রোনালদো বলেন, ‘তবে কেরিয়ার নিয়ে সিদ্ধান্তটা এখন ওর ওপর চাপিয়ে দিতে চাই না। চূড়ান্ত সিদ্ধান্ত ওর উপরই ছেড়ে দেয়া হবে। আমার পক্ষ থেকে কোনও চাপ থাকবে না।’

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1065 বার

আজকে

  • ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৯ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com