বাংলাদেশের জালে মালয়েশিয়ার ৭ গোল

Pub: শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮ ৩:২৫ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮ ৩:২৫ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ক্রীড়া ডেস্ক : ওমানকে হারিয়ে এশিয়ান গেমসে চমক দেখিয়েছিল বাংলাদেশ। পরের ম্যাচে কাজাকস্থানকেও দাঁড়াতে দেয়নি মিলন, আশরাফুল, সবুজরা।

কিন্তু তৃতীয় ম্যাচে শক্তিশালী মালয়েশিয়ার বিপক্ষে আর পারল না বাংলাদেশ। শুক্রবার ইন্দোনেশিয়ার জাকার্তায় বাংলাদেশের জালে ৭ গোল দিয়েছে মালয়েশিয়া। জবাবে বাংলাদেশ একটিও গোল শোধ দিতে পারেনি।

মালয়েশিয়ার কাছে বড় ব্যবধানে হারলেও বাংলাদেশের সেমিফাইনালে আশা এখনও শেষ হয়ে যায়নি। ২৬ ও ২৮ আগস্ট বাংলাদেশের ম্যাচ থাইল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে। থাইল্যান্ডকে হারাতে ততটা বেগ পেতে হবে না বাংলাদেশকে। শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে সেরা খেলাটা খেলতে পারলে বাংলাদেশের পক্ষে সেমিফাইনাল খেলাও সম্ভব।

ওয়ার্ল্ড হকি র‌্যাঙ্কিংয়ে মালয়েশিয়ার অবস্থান ১২তম স্থানে। বাংলাদেশ ৩১তম স্থানে। র‌্যাঙ্কিং দুই দলের শক্তির পার্থক্য স্পষ্ট করছে। মাঠের খেলায় একই ব্যবধানে হেরেছে তারা। তবে ম্যাচের শুরুটা ভালো ছিল বাংলাদেশের।

প্রথম ১৫ মিনিটে মালয়েশিয়াকে কোনো গোল করতে দেয়নি বাংলাদেশ। র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা দলটি প্রথম গোল পায় ১৭তম মিনিটে। পেনাল্টি কর্ণার থেকে গোল করে স্কোরলাইন ওপেন করেন রহিম মোহাম্মদ রাজি। ২১ মিনিটে আবার দলকে এগিয়ে নেন রহিম। আবারও পেনাল্টি থেকে গোল করেন মালয়েশিয়ার এ খেলোয়াড়। ২৭তম মিনিটে মোহাম্মদ আরশাদ দলের হয়ে তৃতীয় গোলটি করেন।

দ্বিতীয় কোয়ার্টারেই ৩ গোল হজম করে বাংলাদেশ। পরের কোয়ার্টারে বাংলাদেশের জালে ঢুকে আরও ৩ গোল। একটি করে গোল করেন শার্রী ফয়সাল, জোয়েল স্যামুয়েল ও নাবিল ফিকরি। চতুর্থ অর্ধের শেষ মিনিটে আসহারি মোহাম্মদ ফিরহান বাংলাদেশের জালে শেষ গোলটি করেন।

গ্রুপের সেরা দুই দল খেলবে সেমিফাইনাল। পরের দলগুলো খেলবে স্থান নির্ধারণী ম্যাচে। এশিয়ান গেমসে বাংলাদেশের লক্ষ্য পঞ্চম স্থান অর্জন করা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1107 বার

আজকে

  • ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com