আজকের রাশিফল

Pub: বুধবার, মার্চ ৬, ২০১৯ ২:৪৬ পূর্বাহ্ণ   |   Upd: বুধবার, মার্চ ৬, ২০১৯ ২:৪৬ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) কর্ম, অর্থ, মোক্ষ সুনাম, যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে কোনো না কোনো ধর্মীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব করবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। বিবাহ যোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) ঘুষ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান। কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে তথা সম্ভাব্য ক্ষেত্রে কারামুক্তির পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজও অচল ব্যবসা সচল করবে। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে একাত্মতার বন্ধন রচিত হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের হাতিয়ার হবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে ব্যাপদ্দেশে দূর ভ্রমণের সম্ভাবনা। প্রেম রোমান্স শুভফল প্রদান করবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ধন উপার্জনের সব পথ খুলে যাওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের জন্য হবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। অপরিচিত সবার থেকে সাবধানে থাকুন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়িতে ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম রোমান্স শুভ।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ