fbpx
 

আজকের রাশিফল

Pub: সোমবার, মে ২৭, ২০১৯ ৫:৩৭ পূর্বাহ্ণ   |   Upd: সোমবার, মে ২৭, ২০১৯ ৫:৩৭ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ। আইনি কোনো কাজে বাধা আসতে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য বিবাদ বাধতে পারে। কোনো কাজের জন্য চাপ বাড়বে। পেটের সমস্যা নিয়ে চিন্তা। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে কোনো চাপ আসতে পারে। বাবার সঙ্গে অশান্তির জন্য মানসিক কষ্ট।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) অশান্তির জন্য মাথায় খারাপ বুদ্ধি আসতে পারে। মনে আশার সঞ্চার হবে। ব্যবসায় ভালো লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে অশান্তি হতে পারে। কোনো কাজের টাকা পেতে দেরি হতে পারে। প্রেমে সম্মান বৃদ্ধি। নীতির দিক দিয়ে কোনো কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্মের ব্যাপারে আগ্রহ বাড়তে পারে, বাড়িতে কোনো কাজের জন্য খরচ হতে পারে। পড়াশোনার জন্য বাড়িতে বিবাদ হতে পারে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য কোনো মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনো কারণে তর্ক হতে পারে। আর্থিক ব্যাপারে কোনো চাপ। শরীর নিয়ে খরচ বাড়তে পারে। যে কোনো দিক দিয়ে কিছু অর্থ আসতে পারে। স্নায়ুর রোগ বাড়তে পারে। বাড়তি কোনো খরচের জন্য ঋণ নিতে হতে পারে। কর্মস্থানে অশান্তির জন্য শান্তি নষ্ট হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) কারো উপকার করে বদনাম হতে পারে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের সমতা ঠিক থাকবে না। দুই চাকার গাড়িতে বিপদ। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। তীর্থ ভ্রমণ নিয়ে কোনো আলোচনা আজ হতে পারে। কোনো দরকারি কাজের দিকে না যাওয়াই আজ ভালো হবে। সন্তানের জন্য আনন্দ। বাড়তি কোনো কথা থেকে বিবাদের আশঙ্কা।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) বাড়ির বাইরে আর্থিক ক্ষতি হতে পারে। সকাল থেকে মানসিক চাপ ও চঞ্চলভাব থাকতে পারে। ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। বাড়তি কোনো খরচ হতে পারে। যেকোনো কারণে ব্যয় হতে পারে। কাজের ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ। কোনো কাজের জন্য নতুন কিছু চেষ্টা।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) ব্যবসায় অর্থ নষ্ট হতে পারে। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। কোনো নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। স্ত্রির বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। বেড়াতে গিয়ে অতিরিক্ত খরচ হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি। সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কাজে সাফল্য। কোনো মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) সকালের দিকে কোনো রকম আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায় লোভের মাত্রা ঠিক রাখতে হবে। কর্মস্থানে একটু ব্যস্ত হতে হবে। পড়াশোনার দিকে একটু চাপ বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনো পরিবর্তন করতে হতে পারে। অংশীদারী ব্যবসায় লাভ বাড়তে পারে। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। মায়ের শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শরীরে কোনো রোগের চাপ বৃদ্ধি। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনো আলোচনা। বাবা-মায়ের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান থাকুন। কর্মচারী নিয়ে কোনো সমস্যা বাড়তে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদের জন্য কাজের চাপ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসা নিয়ে চিন্তা।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। ছোট ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদে কোনো বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনো ব্যবস্থা হতে পারে। ভালো কোনো জিনিস উপহার পেতে পারেন। ব্যবসায় বাধা আসতে পারে। চাকরির জায়গায় কোনো কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাইরে কোনো অশান্তি অনেক দূর যেতে পারে। বাবার জন্য খরচ বৃদ্ধি।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসায় আয়ের পরিমাণ বাড়তে পারে। স্ত্রীকে নিয়ে মানসিক চিন্তা। প্রেমে তৃতীয় কোনো ব্যক্তি নিয়ে বিবাদ হতে পারে। বাড়ি তৈরির জন্য আলোচনা হতে পারে। বেড়াতে গিয়ে অশান্তি। নিম্নাঙ্গে আঘাত লাগতে পারে। আয়-ব্যয়ের সমতা ঠিক থাকবে না। বাড়িতে খরচের পরিমাণ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পরিবারে বিবাদ বাড়তে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) প্রেমের ব্যাপারে অভিমান হতে পারে। চাকরির দিকে নতুন কোনো প্রচেষ্টা। পরিবারের কোনো অশান্তির সমাধান করতে পারবেন। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ। শেয়ার বাজারে লাভ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে যাবেন না। ব্যবসায় ভালো-মন্দ থাকতে পারে। বিয়ের যোগাযোগ আসতে পারে। খরচের পরিমাণ বাড়বে। বিদেশে যাওয়ার জন্য ভালো যোগাযোগ আসতে পারে। বন্ধু থেকে সাবধান থাকা দরকার।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) বন্ধুর বুদ্ধিতে কিছু করার জন্য আর্থিক ক্ষতির আশঙ্কা। অতিরিক্ত কাজের চাপের জন্য মানসিক অবসাদ। পাওনা অর্থ আদায় হতে পারে। কাজ নিয়ে একটু ব্যস্ত হতে হবে। পড়াশোনার জন্য অভিজ্ঞ ব্যক্তির সাহায্য। অপরিচিত লোকের সঙ্গে তর্ক বাধতে পারে। চাকরির জায়গায় কোনো অশান্তি নিয়ে চিন্তা। শরীরের দিকে একটু নজর দিন। যারা বিদেশে থাকেন, তাদের জন্য উন্নতির সুযোগ আসতে চলছে।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ