fbpx
 

কোন বাধাই বিএনপি’র সমাবেশ রুখতে পারবেনা:মিনু

Pub: শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯ ৭:১৫ অপরাহ্ণ   |   Upd: শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯ ৭:১৫ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

প্রেস বিজ্ঞপ্তি
২৯ তারিখ রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে বিএনপি’র বিভাগীয় সমাবেশে করণীয় বিষয় নিয়ে গতকাল শনিবার বেলা ১১টার সময় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে, বিএনপি’র আয়োজনে
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপি নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডাভোকট শাহিন শওকত, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডাভোকেট শফিকুল হক মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ম সাধ্রাণ সম্পাদক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ্বনাথ সরকার ও বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল।
আরো উপস্থিত ছিলেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি সংবাদ সম্মেলনে বলেন, কোন বাধাই বিএনপি’র বিভাগীয় সমাবেশ বন্ধ করতে পারবেনা। এই অবৈধ সরকারের নির্দেশে স্থানীয় প্রশাসন তাদের অসযোগিতা করছেন। চলতি মাসের ১২ তারিখ মাদ্রাসা মাঠে বিভাগীয় সমাবেশ করার জন্য প্রশাসনে আবেদন করা হয়। কিন্তু প্রশাসন তাদের আবেদন নাকচ করে দেন। প্রশাসন বলেন, স্কুলে শিক্ষার্থীদের লেখাপড়ার ক্ষতি হবে মর্মে মাদ্রাসা স্কুলের প্রধান শিক্ষক তাদের নিকট একটি আবেদন করেছেন বলে উল্লেখ কারণ দেখান তারা। কিন্তু এটা সত্য নয় বলে সংবাদ সম্মেলনে দাবী করা হয়। এরপর বিএনপি’র পক্ষ থেকে মনিচত্বর, গণকপাড়া ও ফায়ার ব্রিগেড মোড়ে সমাবেশ করার জন্য আবেদন করলেও গতকাল সংবাদ সম্মেলন করা পর্যন্ত প্রশাসন অনুমতি দেয়নি বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন তিনি।

প্রধান অতিথি বলেন, অনুমতি না দিলেও মাদ্রাসা মাঠেই বিভাগীয় সমাবেশ করা হবে। কোন বাধাই তাদের সমাবেশ প-ু করতে পারবেনা। গভীর রাতের সরকার বিএনপিকে নিয়ে তামাসা শুরু করেছে। এই সমাবেশ নিছক কোন সমাবেশ নয় উল্লেখ করে মিনু বলেন, এই সমাবেশ বেগম খালেদা জিয়া ও দেশের জনগণের মুক্তির সমাবেশ। তিনি আরো বলেন, সমাবেশ বন্ধ করার জন্য ইতোমধ্যে এই ফ্যাসিস্ট সরকার বিভিন্ন জেলা থেকে রাজশাহীতে যেন নেতাকর্মী ও সাধারণ জনগণ আসতে না পারে তারজন্য যানবাহন বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। কিন্তু এতে কোন লাভ হবেনা। বিএনপি’র যে জোয়ার বইছে, এই জোয়ারে সকল বাধা টর্ণেডোরমত উড়ে যাবে। নেতাকর্মী ও সাধারণ জনগণকে সকল বাধা অতিক্রম করে মাদ্রাসা মাঠে সময়মত উপস্থিত হওয়ার পুণরায় আহবান জানান মিনু। সেইসাথে অত্যন্ত সতর্কতার সহিত সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের নির্দেশা প্রদান করে তিনি।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ