আজকে

  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১০ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

শেখ হাসিনার অপর নাম উন্নয়ন- এমপি গোপাল

Pub: বৃহস্পতিবার, মে ৩, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, মে ৩, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, শেখ হাসিনার অপর নাম হচ্ছে উন্নয়ন, ফলে সারাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। আর তাই আগামি নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে। তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলাদেশ উপহার দিবেন।
২ মে বুধবার কাহারোল উপজেলার ডারোব ইউনিয়নে ডহচী, তেলীয়ান ও ডুডিয়া গ্রামে ৫৬ লক্ষ টাকা ব্যয়ে ২৪৩টি বাড়ীতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের নানামুখী উন্নয়ন কর্মসূচি তুলে ধরে এমপি গোপাল বলেন, বীরগঞ্জ-কাহারোলে বর্তমান সরকার ব্যাপকভাবে উন্নয়ন করছে। শিক্ষা, বিশেষ করে মেয়েদের শিক্ষায় বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে। বিদ্যুাতের ব্যাপারে এমপি গোপাল বলেন, গ্রাম আলোকিত হলে বাংলাদেশ আলোকিত হবে। শুধু শহরের মানুষ আলোয় থাকবে আর গ্রাম অন্ধকারে থাকবে তা হবে না। এ কারনে প্রতিনিয়ত প্রতিটি ঘরকে বিদ্যুতের আলোয় আলোকিত করা হচ্ছে। আওয়ামী লীগ যদি নৌকা মার্কায় ভোট পায় তাহলে উন্নয়নের ধারাবাহিকতা থাকবে। বিএনপি-জামায়াতের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়ন করে। আর বিএনপি-জামায়াত জোট মিলে দেশকে পিছিয়ে দেয়। বিগত নির্বাচন ঠেকানোর নামে খালেদা জিয়ার নির্দেশে পুড়িয়ে মানুষ হত্যা করা হয়েছে।
ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিনিয়র জেনারেল ম্যানেজার হরেন্দ্র নাথ বর্মন, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম দীলিপ বর্মন, তারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকার পরিচালক ও সচিব মো. মাঈন উদ্দীন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল। এর আগে ডারোব ইউনিয়নে জয়নন্দ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1065 বার

 
 
 
 
মে ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
Facebook Auto Publish Powered By : XYZScripts.com