Pub: বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ ৪:০১ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ ৪:০১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

ঢাকা : বিশ্বের সর্ববৃহৎ মোবাইল নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং গ্রাহকদের জন্য বাজারে নিয়ে এসেছে স্যামসাংয়ের অরিজিনাল মোবাইল এক্সেসরিজ। নির্দিষ্ট স্যামসাং অনুমোদিত ব্র্যান্ডশপ থেকে গ্রাহকরা এখন পছন্দের মোবাইল এক্সেসরিজ ক্রয় করে তাদের স্মার্টফোনের সাথে ব্যবহার করতে পারবেন।
সাম্প্রতিক সময়ে, কাস্টমারদের কাছে স্মার্টফোনের মতো মোবাইল এক্সেসরিজও জনপ্রিয়তা পেয়েছে এবং হয়ে উঠেছে একটি নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। স্মার্টফোন ব্যবহারকারীরা নকল অথবা নন-ব্র্যান্ডেড এক্সেসরিজ ব্যবহার করে প্রায়ই সমস্যার সম্মুখীন হন এবং অনেকসময় নিজের অজান্তে তাদের মূল্যবান স্মার্টফোনের ক্ষতি করে। এই সমস্যা দূর করার জন্য, স্যামসাং বাংলাদেশে তাদের অরিজিনাল এক্সেসরিজ নিয়ে এসেছে। স্যামসাংয়ের নিয়ে আসা এক্সেসরিজের মধ্যে ফোন কভার, স্ক্রিন প্রোটেক্টর, লেভেল বক্স স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংক, কার চার্জার সহ রয়েছে আরো অনেক কিছু। তরুণ গ্রাহকদের পছন্দের কথা মাথায় রেখে এই উন্নতমানের মোবাইল এক্সেসরিজগুলো নিয়ে আসা হয়েছে বিভিন্ন আকর্ষণীয় রঙে।
স্যামসাংয়ের কাস্টমারদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে স্যামসাং একটি অভিনব ব্যবস্থা গ্রহণ করেছে। গ্রাহকরা এখন তাদের কেনা স্যামসাং এক্সেসরিজটি আসল নাকি নকল সেটি যাচাই করতে পারবেন। সেজন্য তাদের http://samsung.smart-techbd.com/SamsungPortal/Samsung ওয়েবসাইটে গিয়ে পণ্যের সিরিয়াল নম্বর বসাতে হবে। সিরিয়াল নম্বর অনুযায়ী ওয়েবসাইটটি বলে দেবে এক্সেসরিজটি আসল নাকি নকল।
প্রতিটি পণ্যের সাথে গ্রাহকরা পাবেন ৯০ থেকে ১৮০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। যা নির্ভর করবে গ্রাহকরা কোন পণ্যটি কিনছেন তার ওপর। এক্সেসরিজগুলো সম্পর্কে বিস্তারিত এবং আপনার নিকটবর্তী আউটলেটগুলো জানতে ভিজিট করুন http://mygalaxy.fdl.com.bd/accessories.html.
স্যামসাং কোম্পানি সম্পর্কে
ইলেকট্রনিক্স ব্যবসায় দীর্ঘমেয়াদী সাফল্যের জন্য স্যামসাং সারা বিশ্বে ইন্ড্রাস্ট্রিলিডার হিসেবে স্বীকৃত হয়েছে এবং বর্তমানে স্যামসাং সেরা দশ ব্র্যান্ডের জায়গায় স্থান করে নিয়েছে। স্যামসাং বাংলাদেশও আইএম (আইটি অ্যান্ড মোবাইল) ও সিই (কনজ্যুমার ইলেক্ট্রনিক্স) পণ্যগুলিতে একটি শক্তিশালী ব্যবসায়িক পোর্টফোলিও তৈরি করতে সক্ষম হয়েছে।স্মার্ট হোম যন্ত্রপাতি এবং ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রযুক্তির সাথে, স্যামসাং “ইন্টারনেট অফ থিংস” প্রতিষ্ঠানের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বর্তমানে, স্যামসাং বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন উত্পাদনকারী প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। বিস্তারিত জানতে ভিজিট করুন–
গ্লোবাল ওয়েবসাইট www.samsung.com

ব্লগ global.samsungtomorrow.com

লোকাল ফেসবুক www.facebook.com/samsungmobilebangladesh

ইনস্টাগ্রাম www.instagram.com/samsungmobilebd

ইউটিউব www.youtube.com/samsungmobilebd

গুগল+ www.google.com/+samsungmobilebd

টুইটার www.twitter.com/samsungmobilebd

যে কোনো বিষয়ে জানতে যোগাযোগ করুন:
মেহনাজ রশিদ
অ্যাসিস্টেন্ট ম্যানেজার । মার্কেটিং কমিউনিকেশন
মোবাইল বিজনেস । স্যামসাং ইলেকট্রনিকস
বাংলাদেশ ব্রাঞ্চ অফিস
ই-মেইল: [email protected]
শেখ নাসির হোসেন
সিনিয়র এক্সিকিউটিভ, মিডিয়া রিলেশন্স
বেঞ্চমার্ক পিআর
ফোন: +৮৮০১৭ ১০৫৪১৮৩৮
ই-মেইল: [email protected]


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ