ভাড়ায় মিলবে বয়ফ্রেন্ড, চাইলে গার্লফ্রেন্ডও

Pub: বুধবার, আগস্ট ২৯, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ   |   Upd: বুধবার, আগস্ট ২৯, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

সময়টা একেবারের বোরিং। কোনো কিছুই ভালো লাগছে না। একজন বান্ধবী কিংবা বয়ফ্রেন্ড পাশে থাকলে ভালো লাগতো। কিন্তু যাদের তেমন কেউ নেই তাদের কপাল পুড়েছে। কিছু করার নেই। একা একাই কাটাতে হবে অলস সময়।

কিন্তু না। এখন ভাড়ায় মিলবে বয়ফ্রেন্ড অথবা গার্লফ্রেন্ড! বান্ধবী ভাড়া নিন…। এদেশে এমন কথা কেউ বললে কেলঙ্কারি হতে পারে। কিন্তু চিন বা জাপানে এমন বিজ্ঞাপন মানে কোনও ব্যাপারই নয়। মাঝে মধ্যেই মোবাইলে নোটিফিকেশন ভেসে উঠতে পারে, বান্ধবী ভাড়া নিন।

মনের মতো মানুষ খুঁজে পাচ্ছেন না। সময় বয়ে যাচ্ছে। দুশ্চিন্তা বাড়ছে। ভাবছেন, আদৌ মনের মানুষকে খুঁজে পাবেন তো? নাকি একাই কাটিয়ে ফেলতে হবে জীবনটা! অফ ডে-তে একাই ঘুরছেন শপিং মলে। সিনেমা দেখছেন। তাও একা। বোরডম আসছে। নিজেকে ‘এই বেশ ভাল আছি বলে’ আশ্বাস দিচ্ছেন। তবে মনের কোনও একটা কোনায় ধিক ধিক করে বাজছে, একজন সঙ্গী পেলে মন্দ হত না! বন্ধু আছে অনেক। তবে কাছের মানুষ নেই। সোজা কথায়, আপনার কোনও বয়ফ্রেন্ড নেই।

দুশ্চিন্তার দিন শেষ। পকেট থেকে কিছু কড়ি খসালেই এবার মিলতে পারে বয়ফ্রেন্ড। যাকে নিয়ে অফ ডে বা হলি ডে-তে ঘুরতে পারেন যেখানে খুশি। এমনকি শপিং করতে গিয়ে তার হাতে গচিয়ে দিতে পারেন ব্যাগ। তবে হ্যাঁ, এর জন্য আপনাকে বয়ফ্রেন্ড ভাড়া নিতে হবে।

বয়ফ্রেন্ড নেই বলে মন খারাপ করে বসে থাকার দিন শেষ। ডিপ্রেশন, ফার্স্টেশন, সব কিছু কাটিয়ে ফেলতে পারেন এক ঝটকায়। চিন বা জাপানের পর এবার এদেশেও বয়ফ্রেন্ড ভাড়া পাওয়া যেতে পারে অ্যাপ থেকে।

প্রতিবেশী দেশ ভারতের মুম্বাই ও পুণেতে ইতোমধ্যে লঞ্চ করেছে সেই অ্যাপ- রেন্ট আ বয়ফ্রেন্ড। এমন অভিনব অ্যাপ-এর উদ্ভাবক ২৯ বছর বয়সী কৌশল প্রকাশ।

তার বক্তব্য, ‘একটা সময় আমি নিজেও গার্লফ্রেন্ড জোগাড় করতে না পেরে হতাশায় ভুগেছি। এদেশে বান্ধবী ভাড়া নিন- বললে লোকে শুরুর দিকে ভালভালে ব্যাপারটাকে নাও নিতে পারে! তাই আপাতত রেন্ট আ বয়ফ্রেন্ড দিয়েই শুরু করলাম।’

২২ থেক ২৫ বছরের ‘এ’ গ্রেডেড বয়ফ্রেন্ড পেতে প্রতি ঘণ্টায় ভাড়া দিতে হবে দুই থেকে তিন হাজার টাকা। সাধারণ কেউ হলে ঘণ্টায় দিতে হবে মাত্র ৩০০ থেকে ৪০০ টাকা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1073 বার

আজকে

  • ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com