বাংলাদেশে কার্যক্রম শুরু করলো মন্ডালেজ ইন্টারন্যাশনাল

Pub: শনিবার, আগস্ট ১১, ২০১৮ ১:৫৪ অপরাহ্ণ   |   Upd: শনিবার, আগস্ট ১১, ২০১৮ ১:৫৪ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা, বাংলাদেশ-আগস্ট ১১, ২০১৮: দক্ষিণ এশিয়ায় বিস্তার বাড়াতে ঢাকায় কার্যক্রম শুরু করেছে মন্ডালেজ ইন্টারন্যাশনাল। সম্প্রতি রাজধানী ঢাকায় কান্ট্রি হেডকোয়ার্টার (সদরদপ্তর) স্থাপনের মাধ্যমে বাংলাদেশের বাজারে প্রত্যক্ষভাবে যাত্রা শুরু করলো কোম্পানিটি। বর্তমানে বাংলাদেশ বিশ্বের অষ্টম জনবহুল দেশ যেখানে প্রায় ১৬ কোটি গ্রাহক রয়েছে।

বাংলাদেশে কার্যক্রম পরিচালনার জন্য কালাপ্পা পাট্টানাশেট্টিকে কান্ট্রি লিড হিসেবে নিযুক্ত করা হয়েছে। এর আগে তিনি মন্ডালেজ ইন্ডিয়া ফুডস প্রাইভেট লিমিটেড-এ কর্মরত ছিলেন।

এ বিষয়ে মন্ডালেজ বাংলাদেশের কান্ট্রি লিড কালাপ্পা পাট্টানাশেট্টি বলেন, “আমাদের অভিজ্ঞতা বলে বর্তমানে বাংলাদেশে আমাদের পণ্যের চাহিদা রয়েছে প্রচুর। ঢাকায় আমরা কর্পোরেট অফিস চালু করেছি যেখানে বিলিং সিস্টেম ইতোমধ্যে চালু করা হয়েছে। পাশাপাশি আমরা একটি নতুন ওয়্যারহাউজও তৈরি করছি। আগামী দুই বছরে কোম্পানিটির প্রচলিত ব্র্যান্ডগুলোর জন্য বাজার তৈরি করা এবং মার্কেট শেয়ার বাড়াতে বিনিয়োগ করাই আমাদের লক্ষ্য।”

প্রসঙ্গত, বাংলাদেশের বাজারে ১৯৯৫ সাল থেকে মন্ডালেজ ইন্টারন্যাশনাল-এর পানীয় ব্র্যান্ড ‘ট্যাং’ আমদানি করা হচ্ছে এবং তখন থেকেই ব্র্যান্ডটি বাজারে শীর্ষস্থান ধরে রেখেছে। নিজস্ব কার্যক্রম শুরু এবং বিদ্যমান আন্তর্জাতিক ব্র্যান্ড পোর্টফোলিও প্রয়োগের মাধ্যমে বাংলাদেশের স্থানীয় বাজারে বেশ ভালো অবস্থানে রয়েছে কোম্পানিটি।

মন্ডালেজ ইন্টারন্যাশনাল সম্পর্কে:
মন্ডালেজ ইন্টারন্যাশনাল ইনকর্পোরেশন (ঘঅঝউঅছ: গউখত) বিশ্বের সবচেয়ে সেরা স্ন্যাকস কোম্পানি। ২০১৭ সালে কোম্পানিটির নিট আয় ছিল প্রায় ২৬ বিলিয়ন ডলার। বিশ্বের শীর্ষস্থানীয় বিস্কুট, চকলেট, গাম, ক্যান্ডি এবং পাউডার বেভারেজ প্রস্তুতকারী কোম্পানি মন্ডালেজের অন্তর্ভুক্ত ব্র্যান্ডের মধ্যে রয়েছে অরিও, বেলভিটা বিস্কুট, ক্যাডবেরি ডেইরি মিল্ক, মিল্কা চকলেট এবং ট্রাইডেন্ট গাম, যা বিশ্বের প্রায় ১৬০টি দেশের মানুষের মাঝে আনন্দের মুহূর্ত তৈরি করছে। মন্ডালেজ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড পুওর’স ৫০০, নাসদাক ১০০ এবং ডো জোন্স সাস্টেনিবিলিটি ইনডেক্সের গর্বিত সদস্য।
কোম্পানি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: www.mondelezinternational.com অথবা ফলো করুন টুইটারে: www.twitter.com/MDLZ

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1071 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com