আজকে

  • ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে আগস্ট, ২০১৮ ইং
  • ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

টিকিটের প্রত্যাশায় কমলাপুরে মানুষের ঢল

Pub: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ১:৩৬ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ১:৩৬ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা : ঈদে বাড়ি যেতে হবে তাই যতো বিড়ম্বনাই হোক না কেনো ট্রেনের টিকিট কাটতেই হবে। সেজন্য কেউ মধ্যেরাত আবার কেউ ভোর রাত থেকে অবস্থান নিয়েছেন কামলাপুর রেল স্টেশনে। যারা আগেই টিকিট কেটে রেখেছেন তারাও ট্রেনে ওঠার জন্য স্টেশনে অপেক্ষা করছেন। ফলে হাজার হাজার মানুষের সমাগম হয়েছে কমলাপুর রেল স্টেশনে। তবে কাঙ্খিত টিকেট না পাওয়ার অভিযোগও করছেন ঘরমুখো মানুষগুলো।

আজও কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে সকাল ৮টায়, কিন্তু এই টিকিট পেতে গত রাত থেকেই লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় টিকিট প্রত্যাশীরা। কমলাপুরে ২৬টি কাউন্টার থেকে একযোগে চলছে টিকিট বিক্রি। প্রতিটি টিকিট কাউন্টারের সামনে মানুষের উপচেপড়া ভিড়। শুক্রবার তৃতীয় দিনের মতো কমলাপুরে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। আজ পাওয়া যাচ্ছে ১৯ আগস্টের টিকিট।

যারা টিকিট কিনতে গেছেন তাদের বেশিরভাগই গত রাত থেকে সিরিয়ালে দাঁড়িয়ে। মানুষের এই লাইন দীর্ঘ হয়ে স্টেশনের বাইরে গিয়ে ঠেকেছে। সবচেয়ে বেশি ভিড় উত্তরবঙ্গগামী ট্রেনগুলোর কাউন্টারের সামনে।

আগামীকাল পাওয়া যাবে ২০ আগস্টের টিকিট আর ১২ আগস্ট মিলবে ২১ আগস্টের টিকিট। এই দিনগুলোতে ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় সকাল ৮টা থেকে টিকিট বিক্রি হবে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1035 বার

 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com