জেলা জজ হলেন ১৪ বিচারক

Pub: মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ১১:২৪ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ১১:২৪ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা : সরকার ১৪ অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাকে জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি দিয়ে বিভিন্ন স্থানে পদায়ন করেছে।
গতকাল সোমবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। একই সঙ্গে ৭ জেলা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাকে বদলি করা হয়েছে।
পদোন্নতিপ্রাপ্ত জেলা জজদের মধ্যে খাগড়াছড়ির চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়নাল আবেদীনকে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিশেষ জজ (জেলা ও দায়রা জজ), পিরোজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রণব কুমার দাসকে মাগুরার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, বিজিবির আইন কর্মকর্তা (অতিরিক্ত জেলা জজ) মিয়াজী শহিদুল আলম চৌধুরীকে ঢাকার কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইব্যুনালের সদস্য হয়েছেন।
বাগেরহাটের অতিরিক্ত জেলা জজ মো. হাফিজুর রহমানকে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, চাঁদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আহসান তারেককে রংপুরের বিশেষ জজ, ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান খানকে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক, রাজবাড়ীর অতিরিক্ত জেলা জজ মাফরোজা পারভীন ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক, বরিশালের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. গোলাম ফারুককে ঠাকুরগাঁওয়ের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবুল মনসুর মিঞাকে টাঙ্গাইলের বিশেষ জজ, নরসিংদীর অতিরিক্ত জেলা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরীকে চট্টগ্রামের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক, খুলনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হোসেনকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক, ঠাকুরগাঁওয়ের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনুপ কুমারকে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক, বরিশালের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহীন উদ্দিনকে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নিয়োগ দেয়া হয়েছে।
অপর আদেশে আইন ও বিচার বিভাগের উপসচিব (অতিরিক্ত দায়রা জজ) মো. ফজলে এলাহী ভূঁইয়াকে জেলা জজ পদে পদোন্নতি দেয়া হয়েছে। পদোন্নতি পরও তিনি আইন ও বিচার বিভাগের উপসচিব নিয়োগ পেয়েছেন।
৭ জেলা জজ বদলি
রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শিরীন কবিতা আক্তারকে মুন্সিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক করা হয়েছে।
এছাড়া কক্সবাজারের জেলা জজ মীর শফিকুল আলমকে রাজশাহী, ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. শফিউল আজমকে ব্রাহ্মণবাড়িয়া, ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিশেষ জজ মো. আতাবুল্লাহকে নরসিংদী, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয়ের আইন উপদেষ্টা (জেলা জজ) সাঈদ আহমেদকে ফেনী, মুন্সিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খোন্দকার হাসান মো. ফিরোজকে কক্সবাজার ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা জজ এ বি এম জহিরুল চৌধুরীকে শেরপুরের জেলা জজ হিসেবে বদলি করা হয়েছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1118 বার

আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com