এ্যাড. রেহানা খানম বিউটি’র মৃত্যুতে বিএনপি’র শোক

Pub: Tuesday, August 4, 2020 2:30 AM
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

কুড়িগ্রাম জেলা জাতীয়তাবাদী মহিলা দলের আহবায়ক, কুড়িগ্রাম জেলার খ্যাতনামা আইনজীবী ও দেশের প্রথম নারী পিপি এ্যাড. রেহানা খানম বিউটি চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল ৫:৪৫ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। এ্যাড. রেহানা খানম বিউটি’র মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “এ্যাড. রেহানা খানম বিউটি ছিলেন একজন দক্ষ সংগঠক, শহীদ জিয়ার নীতি ও আদর্শের বলিষ্ঠ অনুসারী। একজন উচ্চ শিক্ষিত ও বরেণ্য আইনজীবী হিসেবে কুড়িগ্রাম বাসির নিকট তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। সরকারি নানা চাপের মধ্যেও তিনি অবিচল থেকে দলের সকল কর্মসূচিতে সক্রিয় ভূমিকা পালন করতেন। তাঁর অকাল মৃত্যু কুড়িগ্রাম জেলা বিএনপি’র জন্য অপূরনীয় ক্ষতি। তিনি অত্র এলাকার ছিলেন বলিষ্ঠ নারীনেত্রী যিনি কঠোর পরিশ্রম করে জাতীয়তাবাদী মহিলাদলকে শক্তিশালী ও সুসংগঠিত করেছিলেন। নারীদের ন্যায্য দাবী আদায়ে তিনি সবসময় ছিলেন সোচ্চার। কর্মীবান্ধব, সজ্জন ও কর্মতৎপর নারীনেত্রী হিসেবে তিনি যে অবদান রেখেছেন তা দলের নেতাকর্মীরা চিরদিন মনে রাখবে। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুমা রেহানা খানম বিউটিকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর শোকবার্তায় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী কুড়িগ্রাম জেলা জাতীয়তাবাদী মহিলা দলের আহবায়ক ও সাবেক পিপি এ্যাড. রেহানা খানম বিউটি এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। শোকবার্তায় এ্যাড. রুহুল কবির রিজভী বলেন, “মরহুমা রেহানা খানম বিউটি কুড়িগ্রাম জেলা মহিলাদলকে মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে কুড়িগ্রাম জেলা মহিলা দলের যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়।”
এ্যাড. রুহুল কবির রিজভী শোকবার্তায় “মরহুমা রেহানা খানম বিউটি এর রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, শুভানুধ্যায়ী ও স্থানীয় বিএনপি’র শোকাহত নেতাকর্মীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অনুরুপ এক শোকবার্তায় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) আসাদুল হাবিব দুলু কুড়িগ্রাম জেলা জাতীয়তাবাদী মহিলা দলের আহবায়ক ও সাবেক পিপি এ্যাড. রেহানা খানম বিউটি এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।


  •  
  •  
  •  
  •  
  •  
নিউজটি পড়া হয়েছে 1001 বার

Print

শীর্ষ খবর/আ আ