বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শোক

Pub: মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮ ৩:৩২ অপরাহ্ণ   |   Upd: মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮ ৩:৩২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা : বেসরকারী বিমান সংস্থা ইউএস বাংলার একটি উড়োজাহাজ নেপালের কাঠমুন্ডু আন্তর্জাতিক বিমানবন্দর ত্রিভুবনের রানওয়েতে বিধ্বস্ত হয়ে বাংলাদেশ, নেপালসহ অন্যদেশের ৫০ জনের অধিক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহতাবস্থায় উদ্ধার করা হয়েছে বেশ কিছু যাত্রীকে। এই হৃদয়বিদারক ও মর্মন্তুদ ঘটনায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

সোমবার রাতে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি শোক ও দু:খ প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, নেপালের কাঠমান্ডু ত্রিভূবন বিমানবন্দরে ভয়াবহ বিমান দূর্ঘটনায় বাংলাদেশ, নেপালসহ অন্যান্য দেশের অর্ধশতাধিক যাত্রীর হৃদয়স্পর্শী মৃত্যুর খবরে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। এই বিমান দূর্ঘটনায় যেসব দেশের নাগরিকরা নিহত হয়েছেন সেসব দেশের শোকবিহ্ববল পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। বিমান বিধ্বস্ত হয়ে অর্ধশতাধিক যাত্রীর মৃত্যুতে শুধু সংশ্লিষ্ট দেশগুলোই নয়, সারাবিশ্বের মানুষের মনে গভীর শোকে ছায়া নেমে এসেছে। মহান শ্রষ্টা যেন বিমান দূর্ঘটনায় নিহতদের শোকার্ত পরিবারগুলোকে এই বিশাল শোক সইবার ক্ষমতা দান করেন এই প্রার্থনা করি। আমি নিহতদের আত্মার মাগফিরাত/শান্তি এবং বিধ্বস্ত বিমান থেকে উদ্ধারকৃত আহতদের আশু সুস্থতা কামনা করছি।

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেসরকারী বিমান সংস্থা ইউএস বাংলার একটি উড়োজাহাজ নেপালের কাঠমুন্ডু আন্তর্জাতিক বিমানবন্দর ত্রিভুবনের রানওয়েতে বিধ্বস্ত হয়ে বাংলাদেশ, নেপালসহ অন্যান্য দেশের ৫০ জনের অধিক যাত্রীর মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

তিনি বলেন, এই হৃদয়বিদারক হতাহতের খবরে আমি আন্তরিকভাবে ব্যথিত ও মর্মাহত হয়েছি। আমি নিহতদের আত্মার মাগফিরাত/শান্তি কামনা করছি এবং শোকাহত পরিবার-পরিজনদের প্রতি জানাচ্ছি গভীর সহমর্মিতা। বিমান থেকে উদ্ধারকৃত আহত যাত্রীদের দ্রুত সুস্থতা কামনা করছি।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1303 বার

আজকে

  • ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১১ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
মার্চ ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com