আজকে

  • ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুলাই, ২০১৮ ইং
  • ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ফলপ্রসু আন্দোলন গড়ে তোলার আহবান তারেক রহমানের

Pub: শনিবার, এপ্রিল ১৪, ২০১৮ ৪:৪০ অপরাহ্ণ   |   Upd: সোমবার, এপ্রিল ১৬, ২০১৮ ১২:৫০ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

টাঙ্গাইলের সভায় বক্তব্য
ঢাকা সংবাদদাতা: গতকাল শুক্রবার টাঙ্গাইল জেলা বিএনপির কর্মী সভায় সমবেত নেতাকর্মীদের উদ্যেশ্যে এক দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। টেলিফোনের ম্যাধমে প্রদত্ত পনের মিনিটের বক্তব্যের মধ্যে তিনি বলেন, “আমাদের প্রিয় মাতৃভূমি আজকে গভীর সংকটে নিপতিত। ভোটারবিহীন ফ্যাসিবাদী সরকার হত্যা,খুন,গুম,লুন্ঠনের ম্যাধমে গোটা দেশটাকে এক ভয়ংকর জনপদে পরিনত করেছে। ব্যাংক,বীমা আর উন্নয়ন প্রকল্পের নামে দেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুন্ঠন করছে। মানুষের শ্রম,ঘামের এই টাকায় বিদেশে তারা সম্পদের পাহাড় গড়ছে।
দেশে আজ গণতন্ত্র,বাক-ব্যক্তি স্বাধীনতা,মানবাধিকার ও আইনের শাসনের ছিটে ফোঁটাও নেই। সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে সম্পূর্ণরূপে ধ্বংস করে দেয়া হয়েছে। এক ব্যক্তির ইচ্ছে ও দানবীয় শাসনে গোটা দেশের মানুষের জীবন অতিষ্ঠ। অন্য দিকে দুই মাসের বেশি হলো- এদেশের কোটি কোটি মানুষের প্রিয় নেত্রীকে সাজানো একটি মামলায় ফরমায়েসী রায়ের ম্যাধমে কারাগারে আটক রাখা হয়েছে।”
তারেক রহমান বলেন, “দেশের মানুষ এই অবস্থা থেকে মুক্তি পেতে চায়, তারা তাদের গণতান্ত্রিক অধিকার ফিরে চায়,অবিলম্বে তারা তাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চায়।”

সেইজন্য তিনি নেতাকর্মীদের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার আহবান জানান। তিনি বলেন, ফ্যাসিবাদের পতনের মধ্য দিয়েই এদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা পাবে এবং ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন।

তিনি বলেন, সময় খুবই সন্নিকটে। আপনাদের কেবল দায়িত্ব দেশপ্রেমিক সকল মানুষকে সাথে নিয়ে একটি কার্যকরও ফলপ্রসু আন্দোলন গড়ে তোলা।
টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ ডাঃ শামসুল আলম তোফার সভাপতিত্বে এই সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী,বিশেষ অতিথি বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এড: আব্দুস সালাম আজাদ,
শহিদুল ইসলাম বাবুল, নির্বাহী কমিটি সদস্য এড মোহাম্মদ আলী। সভা পরিচালনা করেন জেলা বিএনপি সম্পাদক এড: ফরহাদ ইকবাল।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1376 বার

 
 
 
 
এপ্রিল ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মার্চ   মে »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com