আজকে

  • ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুলাই, ২০১৮ ইং
  • ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

জেলে খালেদার আর কি কি চান?

Pub: সোমবার, এপ্রিল ১৬, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ   |   Upd: সোমবার, এপ্রিল ১৬, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

দুর্নীতির অভিযোগে কারান্তরীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে আর কি কি সুবিধা দিতে দলটি চান এমন প্রশ্ন রেখে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, জেল কোড অনুযায়ী জেলে কেউ এসি রুম পায় না। কিন্তু তিনি (খালেদা জিয়া) সেই সুবিধা পেয়েছেন, গৃহপরিচারিকা নিয়েছেন। তিনি কারাগারে সুস্থ আছেন, ভাল আছেন। এই বিশ্রামটা তার জন্য দরকার ছিল।

সোমবার (১৬ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সরকারের সাবেক এই মন্ত্রী বলেন, খালেদা জিয়া অসুস্থ আছেন এমন খবরে সরকার তাকে চিকিৎসার ব্যবস্থা নিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে নিয়ে তাকে চিকিৎসার ব্যবস্থা করছে। সেখানে চিকিৎসরা বোর্ড বসে বলেছেন তার যটুকু অসুস্থতা আছে তার জন্য তাকে বিদেশে নেয়ার কোন দরকার নেই। এমনকি যে দিন তাকে মেডিক্যালে আনা হয়েছিল সেই দিন সবাই দেখেছে তিনি সুস্থ আছেন, ভাল আছেন। কিন্তু তারা (বিএনপির নেতারা) এ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। দেশের মানুষকে বিভ্রান্তি করার চেষ্টা করছেন।

বৈশাখী অনুষ্ঠানের মধ্যে কেউ কেউ ধর্মকে টেনে আনেন বলে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, কেউ কেউ সংস্কৃতির মধ্যে মাঝে মাঝে ধর্মকে ডেকে আনে। ধর্ম ধর্মের জায়গায়, আর সংস্কৃতি সংস্কৃতির জায়গায়। যারা সংস্কৃতিকে ধর্মের মাঝে টেনে আনে তারা দেশকে বিভক্ত করতে চায়। এর পেছেনে কাজ করছে বিএনপি-জামায়াত।

পয়লা বৈশাখের বিএনপির অফিসের সামনে যে অনুষ্ঠানের আয়োজন করেছিল তাতে দেশীয় সংস্কৃতির চেয়ে বিজাতি সংস্কৃতি বেশি প্রধান্য পেয়েছিল বলেও অভিযোগ করেন আওয়ামী লীগের এই মুখপাত্র।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1053 বার

 
 
 
 
এপ্রিল ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মার্চ   মে »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com