খালেদা জিয়া-গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

Pub: বুধবার, জুলাই ১১, ২০১৮ ১০:২৮ অপরাহ্ণ   |   Upd: বুধবার, জুলাই ১১, ২০১৮ ১০:২৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা : মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে এবং শহীদ বুদ্ধিজীবীদের নিয়ে কটুক্তির মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

বুধবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক মো. আবু সাঈদ এ মামলার তদন্ত প্রতিবেদন গ্রহণ করে গ্রেপ্তারি পরোয়ানা জারির এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন বেগম খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার।

তিনি বলেন, আদালত এ মামলায় বেগম খালেদা জিয়া ও গয়েশ্বর রায়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। এর আগে এ মামলার বাদী এ বি সিদ্দিকী ঢাকা মহানগর হাকিম মো. আবু সাঈদের আদালতে গ্রেপ্তারি পরোয়ানার এ আবেদন করেন।

২০১৬ সালের ৫ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম মো. আমিনুল হকের আদালতে জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আদেশে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ৫ বছরের কারাদণ্ডপ্রাপ্ত হয়ে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে কারান্তরীণ রয়েছেন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1058 বার

আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
জুলাই ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন   আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com