দেশের মানুষ সুস্থ রাজনীতির পক্ষে ঐক্যবদ্ধ হচ্ছে: ড.কামাল

Pub: শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮ ৮:৩১ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮ ৮:৩১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা: গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ‘রাজনীতি হবে ইতিবাচক। তাই ইতিবাচকভাবেই রাজনীতির চর্চা করতে হবে। দেশের মানুষ রুগ্ন রাজনীতি বর্জন করে সুস্থ রাজনীতির পক্ষে ঐক্যবদ্ধ হচ্ছে। আমাদেরকে সাংবিধানিক শাসনের পক্ষে জনগণকে ঐক্যবদ্ধ করতে হবে।’ শুক্রবার বিকালে গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে স্থায়ী কমিটির সভায় সভাপতির ভাষণে ড. কামাল হোসেন এসব কথা বলেন।
তিনি বলেন, ‘জনগণের বাক স্বাধীনতা, আইনের শাসন, কার্যকর গণতন্ত্র, ভোটাধিকার প্রতিষ্ঠার অধিকার অর্জন করতে হবে। জনগণের জানমালের স্বাধীনতা, বিশ্বমানের শিক্ষা ব্যবস্থা, দুর্নীতি-সন্ত্রাস-সাম্প্রদায়িকতামুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যেতে হবে।’
তিনি সম্প্রতি কোটা সংস্কারের আন্দোলন ও নিরাপদ সড়কের জন্য ছাত্র আন্দোলনকে অত্যন্ত যৌক্তিক এবং জনগণ এ আন্দোলনকে সমর্থন করেছে উল্লেখ করে অবিলম্বে ছাত্রদের দাবি মেনে নেওয়ার জন্য দাবি জানান।
ড. কামাল স্বাধীনতার স্বপ্ন অগ্রসরমান ও গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলার জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
সভায় আরও বক্তব্য রাখেন মোস্তফা মোহসীন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট এস এম আলতাফ হোসেন, জামালউদ্দিন আহমেদ, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, আওম শফিক উল্লাহ, অ্যাডভোকেট সগীর আনোয়ার, মোশতাক আহমেদ, আইয়ুব খান ফারুক, রফিকুল ইসলাম পথিক।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1180 বার

আজকে

  • ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com