নির্বাচনের আগে সংসদ ও মন্ত্রিসভা ভেঙে দিন: বি চৌধুরী

Pub: শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮ ১১:৫৮ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮ ১১:৫৮ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ঢাকা : যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশ-এর প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করেই ছাড়বো।

শুক্রবার সন্ধ্যায় বিকল্পধারা বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর শাখার উদ্যোগে দলের কুড়িল বিশ্বরোডের কেন্দ্রীয় কার্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভায় এ কথা বলেন তিনি।
বিকল্পধারা ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মাহবুব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন প্রমুখ বক্তৃতা করেন।
বি. চৌধুরী বলেন, নির্বাচনের আগে সংসদ এবং প্রধানমন্ত্রীসহ মন্ত্রিসভা ভেঙে দিতেই হবে। নির্বাচনের এক মাস আগে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। ইভিএম দিয়ে কোনো ভোট গ্রহণ চলবে না।
তিনি বলেন, আমেরা কোনো স্বৈরাচারি সরকার প্রতিষ্ঠা হতে দিব না। ভারসাম্যের রাজনীতি প্রতিষ্ঠা করবো। যুক্তফ্রন্টর চেয়্যারম্যান বলেন দেশে অগণতান্ত্রিক বা অসাংবিধানিক বা কোনো ষড়যন্ত্রের সরকার আসতে চাইলে আমরা রুখে দাড়াবো।
তিনি বলেন, আমরা ছাত্র, শিক্ষক, যুব সমাজ, শ্রমিক, কৃষক সবাইকে ঐক্যবদ্ধ করে তাদের ন্যায্য অধিকার নিশ্চিত করতে চাই।
বি. চৌধুরী বলেন, আমরা বিকল্পধারার সহযোগী সংগঠন প্রজন্ম বাংলাদেশ-এর যুবকদের নিয়ে প্ল্যান বি কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা করবো। আমরা যুবকদের নিয়ে মাঠে নামবো।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1102 বার

আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com