খালেদার মুক্তি চায় জয়পুরহাট বিএনপি

Pub: শনিবার, সেপ্টেম্বর ১, ২০১৮ ১০:৫৯ অপরাহ্ণ   |   Upd: শনিবার, সেপ্টেম্বর ১, ২০১৮ ১০:৫৯ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

জয়পুরহাট প্রতিনিধি:
অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার মুক্ত ও তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ সারাদেশে বিএনপির সকল নেতাকর্মীর মুক্তি দাবি করেছে জয়পুরহাট জেলা বিএনপি।

শনিবার জয়পুরহাটে জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের নেতাকর্মীরা এ দাবি জানান।

সকালে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শেষে বিকালে আলোচনা সভা ও মিলাদ মাহফিল হয়।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দীন মন্ডল সভাপতিত্বে আলোচনা সভায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য চন্দন রহমান, ফয়সাল আলীম, জেলা বিএনপির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, ফজলু রহমান, সাধারণ সম্পাদক নাফিজুর রহমান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সেলিম রেজা ডিউক, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ প্রধান, সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনান প্রমুখ বক্তব্য দেন।

সভায় বক্তারা অভিযোগ করেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের অধীনে দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সুষ্ঠু নির্বাচন হলে আগামীতে বিএনপি ক্ষমতায় আসবে- তার প্রমাণ আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের জনস্রোত। সরকার বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে এবং দলের নেতাকর্মীদের গ্রেপ্তার নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1065 বার

আজকে

  • ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com